আজ

  • শনিবার
  • ৪ঠা জুলাই, ২০২০ ইং
  • ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

মেসি আবারও নিজের হ্যাটট্রিক বিসর্জন দিলেন

আপডেট : সেপ্টেম্বর, ৩, ২০১৮, ১২:৫২ অপরাহ্ণ


লা লিগায় উয়েস্কাকে ৮-২ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। মেসি ও সুয়ারেজ জোড়া গোল করেছেন। ডেম্বেলে, রাকিটিচ, জর্ডি আলবারা একটি করে গোল করেন। উয়েস্কার পক্ষে একটি করে গোল করেন হার্নান্দেস ও অ্যালেক্স গায়ার।
১৬ সংখ্যাটিকে উল্টো করলে ৬১। তৃতীয় মিনিটে পুরো ন্যু ক্যাম্পকে স্তব্ধ করে দেওয়ার প্রতিশোধ নেন মেসি ১৬তম মিনিটেই। ৬১তম মিনিটে ফের উয়েস্কার বুকে ছুরি চালান আর্জেন্টাইন এই তারকা। মেসি শুধু গোলই করেননি, সতীর্থদের দিয়ে করিয়েছেন দুই গোল। সব মিলিয়ে ৯ বার গোলের সুযোগ তৈরি করেছেন মেসি। শুধু তা-ই নয়, যোগ হওয়া সময়ে লা লিগায় এই মৌসুমে প্রথম হ্যাটট্রিক করার সুযোগ পান মেসি। কিন্তু তিনি যে মেসি। ফুটবলের রাজপুত্র, বার্সেলোনার স্বপ্নসারথি। নিজে পেনাল্টি না নিয়ে বল তুলে দিয়েছেন সুয়ারেজের হাতে। এ নিয়ে কতবার যে নিজের হ্যাটট্রিক বিসর্জন দিলেন মেসি, তার কোনো ইয়ত্তা নেই। অথচ পেনাল্টিতে এই গোলের মাধ্যমে হ্যাটট্রিক হলেই লা লিগায় মেসি পেয়ে যেতেন তাঁর ৩১তম হ্যাটট্রিকটি।
৯২তম মিনিটে একাই বল নিয়ে উয়েস্কার ডি-বক্সে ঢুকে পড়েন সুয়ারেজ। তাঁকে আটকাতে উয়েস্কার গোলরক্ষক ফাউল করে বসেন। রেফারিও পেনাল্টির বাঁশি বাজাতে দেরি করেননি। পেনাল্টি থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন সুয়ারেজ। এর আগে আলবার পাস থেকে করেন প্রথম গোলটি।