আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরামে বিএনপির দেড়শ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

আপডেট : সেপ্টেম্বর, ৪, ২০১৮, ২:৫৪ পূর্বাহ্ণ


S.U.M-
ফেনীর পরশুরাম উপজেলায় গত শনিবার ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের দেড়শ নেতাকর্মীর বিরুদ্ধে দুটি নাশকতার মামলা দায়ের করেছে পুলিশ।

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর দিন নেতাকর্মীরা উপজেলার সুবার বাজার ও পৌর শহরে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনায় গতকাল সোমবার (৩ সেপ্টেম্বর) বিকালে পরশুরাম থানার এসআই আলমগীর হোসেন ও জালাল উদ্দিন বাদি হয়ে এসব মামলা করেন। পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত হোসেন বিএনপির দেড়শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেছেন, এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।

আসামীরা হলেন আলা উদ্দিন, সরোয়ার করিম মিলন, কামরুল ইসলাম বাবু, মিশফাকুত সামাদ রনি, তারেক, মোহাম্মদ শাহিন, শাহআলম ছুট্টু, তাহের মিয়া, কালা, সুফল, সফিকসহ ৬০/৭০জন অজ্ঞাত। অপরদিকে পিএসআই মোহাম্মদ জালাল উদ্দিন বাদী হয়ে যে মামলা করা হয়েছে সেই মামলার আসামীরা হলেন মোঃ আরিফ হোসেন, বাদশা মিয়া, মোঃ রিংকু, মোঃ দুলাল, রাব্বি, মোঃ শাহিন, রেজাউল করিম নিশান, রাজু মিয়া, আবদুল্লা, জয়নাল, মনির হোসেন ও মোঃ রুবেলসহ অজ্ঞাত নামা ৬০/৭০জন। দুটি মামলা গতকাল ফেনীর বিচারিক আদালতে দাখিল করা হয়েছে।