আজ

  • বৃহস্পতিবার
  • ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে সৌদিয়া পরিবহনের বাস থেকে কোটি টাকার ইয়াবাসহ আটক ২

আপডেট : সেপ্টেম্বর, ৪, ২০১৮, ৮:০৬ অপরাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট:
ফেনী: ফেনী শহরের মধ্যম রামপুর এলাকায় অভিযান চালিয়ে সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে কোটি টাকার ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।
আটক দুই মাদক বিক্রেতা হলেন- কুমিল্লার কোতোয়ালি থানার আবদুল মোনেফ মিয়ার ছেলে মো. নুরুল ইসলাম (৪৪) ও সীতাকুন্ড কোদারখীল এলাকার ধীরেন্দ্র নাথের ছেলে বাবুল নাথ বাবু (৪১)।
মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মধ্যম রামপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি বাসে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে যাওয়া হচ্ছে। পরে র‍্যাবের একটি আভিযানিক দল ভোর ৫টার দিকে ফেনী শহরের মধ্যম রামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে সৌদিয়া পরিবহনের একটি বাসের (চট্ট মেট্রো-ব ১১-০৭৩৪) গতিবিধি সন্দেহজনক মনে হলে বাসটিকে থামানোর জন্য সংকেত দেন র‍্যাব সদস্যরা। কিন্তু বাসটি না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। পরে র‌্যাব সদস্যরা গাড়িটি তাড়া করে রামপুর এলাকায় আটকিয়ে দেন এবং তল্লাশি শুরু করেন। তল্লাশির এক পর্যায়ে গাড়িতে থাকা দুই ব্যক্তির আচরণ সন্দেহজনক মনে হলে তাদের আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ড্রাইভারের সিটের নিচে লুকানো অবস্থায় ২৩ হাজার পিস ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ১৫ লাখ টাকা।
আটকদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। জব্দ করা বাস ও ইয়াবাসহ তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।