আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর ছাগলানাইয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় সার্জেন্ট মফিজের দাফন সম্পন্ন

আপডেট : সেপ্টেম্বর, ৬, ২০১৮, ৫:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ
শ্রদ্ধা , ভালবাসা আর রাষ্ট্রীয় মর্যাদায় বৃহস্পতিবার সকালে ফেনীর ছাগলনাইয়ার উত্তর পানুয়া গ্রামে জাতীয় মুক্তিযোদ্ধা পরিষদ ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট বীর মুক্তিযোদ্ধা মোঃ মুফিজুর রহমান ভূইয়ার(৭৫) দাফন সম্পন্ন হয়েছে ।

মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন এবং ছাগলনাইয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পন করা হয় ।

জানাযাপূর্ব সমাবেশে ফেনী জেলা জামায়াতের আমীর একেএম সামছুদ্দিন, ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি নুর আহম্মদ মজুমদার, ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মোস্তফা, সাবেক ফেনী জেলা আমীর অধ্যাপক লিয়াকত আলী ভূইয়া, উপজেলা জামায়াতের আমীর মুজিবুর রহমান,স্থানীয় মসজিদের খতিব অধ্যক্ষ রফিকুল হক, মরহুমের ছেলে মামুনুর রহমান ভূইয়া, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন সামাজিক ও রাজনীতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

প্রসঙ্গত; স্ত্রী,তিন ছেলে ও এক মেয়ের জনক মুক্তিযোদ্ধা মুফিজুর রহমান বুধবার ভোর সাড়ে ৬ টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন ।