আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরামের স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ঢাকায় !!

আপডেট : সেপ্টেম্বর, ১০, ২০১৮, ৩:৪২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক>>ওমর আলম

পরশুরাম উপজেলা বক্সমাহমুদ ইউনিয়ন ২ নং ওয়ার্ড চারিগ্রামের স্থায়ী বাসিন্দা স্বামী-,স্ত্রীর লাশ ঢাকা আশুলিয়া একটি শ্রমিক কলোনী থেকে পুলিশ উদ্ধার করে।

রোববার (০৯ সেপ্টম্বর) বিকেলে ঢাকার আশুলিয়ার শ্রীপুর এলাকার মজিবর দেওয়ানের ভাড়া বাড়ি থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।এ সময় ঘটনাস্থল থেকে একটি সুইসাইডাল নোট উদ্ধার করা হয়েছে।

নিহত এবাদত হোসেন আকাশ(২৫)ও স্ত্রীর নাম রুনা আক্তার(১৮)। জানা যায়, স্ত্রী রুনা আক্তার ডিইপিজেডের হোপ লোন বিডি লিঃ নামের পোশাক কারখানায় কাজ করতো এবং স্বামী আকাশ বেকার ছিলো। গত ৪ মাস আগে তারা এখানে ভাড়া বাসায় ওঠে।প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পারিবারিক কোন বিষয়ে তারা দু’জন আত্মহত্যা করতে পারে।

থানা পুলিশ জানায়, দুপুরের দিকে ওই বাড়ির অন্য ভাড়াটিয়ারা বারান্দার মধ্যে স্ত্রী রুনা আক্তারের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।এ সময় তাদের কক্ষটি ভিতর থেকে আটকানো ছিলো।পরবর্তীতে থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে বারান্দা থেকে রুনা আক্তার এবং ঘরের দরজা ভেঙ্গে ভিতর থেকে স্বামী এবাদত হোসেনের ঝুলন্ত লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করতে পারে। তবে সুইসাইডাল নোটেও তাদের হত্যার জন্য কেও দায়ী নয় বলেও লেখা রয়েছে।পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দাযের করা হলেও ঘনার সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করা হয়নি বলেও জানা যায়।