আজ

  • বৃহস্পতিবার
  • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেলে গেছে : ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার

আপডেট : সেপ্টেম্বর, ১৭, ২০১৮, ৬:২৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

‘খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেলে গেছে’ বলেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার। সোমবার সকালে ইসলামিক ফাউন্ডেশন’র উদ্যোগে ছাগলনাইয়া উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক প্রতিরোধে আলেমদের করণীয় শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

জাসদ নেত্রী শিরিন আখতার আরো বলেন, খালেদা জিয়া ফেনী-১ আসনের মেয়ে তিনবার প্রধানমন্ত্রী হয়েও এই এলাকার মানুষের জন্য কিছুই করতে পারেননি। অনেকে বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাকি খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য জেলে পাঠিয়েছেন। কিন্তু সেটা মিথ্যা। বরং তিনিই এতিমের টাকা আত্মসাৎ করে জেলে গেছে। বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। সামনে নির্বাচন, এলাকার উন্নয়নের জন্য বঙ্গকন্যাকে আবারও নির্বাচিত করতে হবে।

তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম। মানুষ হচ্ছে সৃষ্টির সেরা জীব। আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সাধারণ দুঃখী মানুষের পাশে থাকাই আমার কাজ। ধর্ম যার যার রাষ্ট্র সবার। কিন্তু একটি গোষ্ঠী ইসলামের ধর্মকে ব্যবহার করে সন্ত্রাস-জঙ্গীবাদ করছে। তারা আমাদের স্কুল, কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের হাতে ইয়াবা ট্যাবলেট ধরিয়ে দিচ্ছে। আলেমদের উদ্দেশ্যে শিরিন আখতার বলেন, আমরা সন্ত্রাস-জঙ্গীবাদের রাজনীতি পছন্দ করিনা। আপনারা শুক্রবার জুমার নামাজে খুতবার সময় ইসলামের আলোকে মানুষকে বুঝাবেন। ইসলামের নামে সন্ত্রাস-জঙ্গীবাদ এদেশে আর চলবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদা ফাতেমা চৌধুরী’র সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, থানার পরিদর্শক এমএম মুর্শেদ পিপিএম, জাসদের যুগ্ন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবুল বারি, ছাগলনাইয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ হোসাইন আহম্মদ সহ বিভিন্ন মাদ্রাসার আলেম ওলামা ও ইসলামিক ফাউন্ডেশন’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।