আজ

  • শুক্রবার
  • ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বিসিএস উত্তীর্ণ মেয়েকে উদ্ধারের দাবিতে থানায় বাবা-মার অবস্থান

আপডেট : সেপ্টেম্বর, ২১, ২০১৮, ২:৪৬ পূর্বাহ্ণ

 

স্টাফ রিপোটার>>>তুহিন

৩৭তম বিসিএস (প্রশাসন) পরীক্ষায় উত্তীর্ণ হওয়া অপহৃত মেয়েকে উদ্ধারের দাবিতে থানায় অবস্থান নিয়েছেন তার বাবা-মা।

বৃহস্পতিবার নেত্রকোনা জেলার কেন্দুয়া থানা প্রাঙ্গণে এ অবস্থান নেন অপহৃত তাসলিমা সুলতানা সিনথিয়ার বাবা কেন্দুয়া উশু অ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান আহমেদ ও মা রাজিয়া সুলতানা।

তারা সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত থানা প্রাঙ্গণে মাটিতে বসে অবস্থান নিয়ে একমাত্র মেয়েকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার জন্য পুলিশের প্রতি জোর দাবি জানান।

এর আগে বুধবার রাতে সিনথিয়াকে অপহরণের অভিযোগ এনে কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র প্রভাবশালী আওয়ামী লীগ নেতা আব্দুল হক ভূঁইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ ৫ জনকে আসামি করে কেন্দুয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন সিনথিয়ার মা রাজিয়া সুলতানা।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ এলাকার বাসিন্দা কেন্দুয়া উশু অ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান আহমেদের একমাত্র মেয়ে তাসলিমা সুলতানা সিনথিয়া। তিনি ৩৭তম বিসিএস (প্রশাসন) পরীক্ষায় উত্তীর্ণ হন। গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় রাতুল হাসান বাবু ওই আসামিদের সহযোগিতায় সিনথিয়াকে বাসা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়।

সিনথিয়ার বাবা সুলতান আহমেদ কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের জানান, অপহরণের দুদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত আমার মেয়েকে উদ্ধার করতে পারেনি পুলিশ। তিনি পুলিশের ভূমিকা নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করেন।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃত সিনথিয়াকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহ্জাহান মিয়া যুগান্তরকে বলেন, আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভিকটিমের অবস্থান শনাক্তের পাশাপাশি তাকে উদ্ধার এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।