আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর জনসভায়” তিনটি আসন দলীয় নেএী শেখ হাসিনাকে উপহার দিব”: ফেনীর গন মানুষের নেতা নিজাম উদ্দিন হাজারী

আপডেট : সেপ্টেম্বর, ২৩, ২০১৮, ৬:১০ পূর্বাহ্ণ




স্টাফ রিপোর্টার>>>
ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনী ফেনীর তিনটি আসনেই নৌকা প্রতীককে জয়ী করে প্রধানমন্ত্রী ও দলীয় নেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার আওয়ামী লীগের সড়কযাত্রা কর্মসূচিতে শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ফেনী শহরের ট্রাংক রোডে আয়োজিত জনসভায় তিনি এ প্রতিশ্রুতি দেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, এক সময় ফেনী ছিলো সন্ত্রাসের জনপদ। বর্তমানে এটি শান্তির জনপদে পরিণত হয়েছে। খালেদা ঘাঁটি হিসেবে এক সময় পরিচিত হলেও ফেনী এখন আওয়ামী লীগের শক্ত ঘাঁটি। আজকের এ জনসভায় লাখো মানুষের উপস্থিতি তেমনটাই প্রমাণ করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত জনসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, আইন বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেন।

বক্তব্য রাখেন- ফেনীর সংরক্ষিত মহিলা আসসের সংসদ সদস্য (এমপি) জাহানারা বেগম সুরমা, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম প্রমুখ।