আজ

  • বুধবার
  • ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ফেনী জেলা শাখার ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আপডেট : সেপ্টেম্বর, ২৪, ২০১৮, ৩:৩৯ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার >> সোলেমান মাহদী
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ফেনী জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন নবগঠিত ২০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।
দলীয় সূত্র জানায়, চলতি বছরের ১৩ জুন জেলা যুবদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে জাকির হোসেন জসিমকে সভাপতি, নাছির উদ্দিন খন্দকারকে সাধারণ সম্পাদক ও নঈম উল্লাহ চৌধুরী বরাতকে সাংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন ভূঁইয়া সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম-সম্পাদক আমজাদ হোসেন সুমন করা হয়।
দায়িত্বশীল নেতারা ‘রাজনৈতিক কৌশল’ দাবী করে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করছেন না। তবে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ১৭ জন সহ-সভাপতি পদে বেলাল হোসেন, হানিফ খান, হাসানুজ্জামান শাহাদাত, শাহাদাত হোসেন সেলিম রয়েছেন। যুগ্ম-সম্পাদক পদের ১২টির মধ্যে দাউদুল ইসলাম মিনার, মো. মুছা, সিরাজ উদ্দিন বি.এ, মাঈন উদ্দিন পাটোয়ারি ও মোস্তাফিজুর রহমান মাসুদের নাম জানা গেছে।
এছাড়া ৫টি সহ-সাংগঠনিক পদের মধ্যে লুৎফুর রহমান রতন, জাফর ইমাম মাসুদ, শেখ কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ মোরশেদ উল্যাহ লিটন, দপ্তর সম্পাদক আল ইমরান, প্রচার সম্পাদক মো. ফখরুদ্দীন, সহ-প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন আরিফ, ক্রীড়া সম্পাদক সৈয়দ নাছির উদ্দিন, সহ-ক্রীড়া সম্পাদক বেলায়েত হোসেন টিটু, যোগাযোগ বিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম টিপু, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার গিয়াস উদ্দিন মীর, সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক নুর করিম, সহ-মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক নুরুল আফছার রুবেল, তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বেলাল আহম্মদ ভূঞা, শিল্প বিষয়ক সম্পাদক মুন্সি এনামুল হক কামরুল, কমিটির ১ ও ২নং সদস্য রয়েছেন যথাক্রমে ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি রফিকুল আলম মজনু ও সাবেক জেলা সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারি।
জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন বলেন, যুবদলের দলীয় কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় কমিটি ফেনী জেলা যুবদলের ২০১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন

error: Content is protected !!