আজ

  • বৃহস্পতিবার
  • ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ইয়াবাসহ ডিএনসিসি প্যানেল মেয়র পুত্র-পত্রবধূ গ্রেফতার

আপডেট : সেপ্টেম্বর, ২৭, ২০১৮, ৯:৩৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>সোলেয়মান মাহদী
রাজধানীর শীর্ষ ইয়াবা ডন রফিকুল ইসলাম রুবেল এবং তার স্ত্রী তানজিলাকে গ্রেফতার করেছে পল্লবী থানা পুলিশ। তাদের কাছ থেকে দেড়শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। 
বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয়। 
রুবেল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাজী জামাল মোস্তফার ছেলে। সে রাজধানীর তালিকাভুক্ত শীর্ষ মাদক গডফাদার। তার স্ত্রী তানজিলাও মাদক ব্যবসায়ী। এদের বিরুদ্ধে মিরপুর মডেল কাফরুল, পল্লবীসহ বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে বলে দাবি পুলিশের। 
এছাড়া ঢাকার ৪৫ জন মাদক গডফাদারদের মধ্যে রুবেল অন্যতম বলেও নিশ্চিত করেছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পল্লবী থানার এসআই সুলতানের নেতৃত্বে পুলিশের টিম ওই এলাকারই একটি বাসায় অভিযান চালিয়ে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে হাজী জামাল মোস্তফার পুত্র রফিকুল ইসলাম ও রফিকুলের স্ত্রী তানজিলা ইসলামকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মাদক আইনে একটি মামলা (মামলা নং-৮৫, ২৭/০৯/২০১৮) করা হয়। পরে তাদের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার দুপুরে ঢাকা সিএমএম কোর্টে চালান দেয়া হয়েছে।
এসআই সুলতান জানান, গ্রেফতার হওয়া দম্পতিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। 
পল্লবী থানার ওসি নজরুল ইসলাম যুগান্তরকে বলেন, রফিকুল একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশ তাকে ইয়াবাসহ গ্রেফতার করে মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে। 
তিনি আরও জানান, সে প্যানেল মেয়র হাজী জামাল মোস্তফার ছেলে।

error: Content is protected !!