আজ

  • বুধবার
  • ৮ই জুলাই, ২০২০ ইং
  • ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

অস্ত্র ও মাদক সহ ইকবাল সোবহান চৌধুরীর ভাই ও ভাতিজা গ্রেপ্তার

আপডেট : সেপ্টেম্বর, ২৯, ২০১৮, ৭:১৬ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও ২০০৮ সালের নির্বাচনে ফেনী-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী ইকবাল সোবহান চৌধুরীর ভাই-ভাতিজাকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। র‌্যাবের কর্তব্যকাজে বাধা প্রদান, অস্ত্র ও মাদক উদ্ধারের পৃথক তিনটি মামলায় চট্টগ্রাম জেলা কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব ও আকবর শাহ থানা সূত্র জানায়, বুধবার রাত ১টার দিকে চট্টগ্রামের সিটি গেইট এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাব। এখানে সন্দেহবশত একটি প্রাইভেটকার থামানোর সঙ্কেত দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালানোর চেষ্টা করেন। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে চাকা ফেটে গাড়িটি থেমে যায়। এসময় গাড়িতে থাকা পাঁচজনকে র‌্যাব আটক করে। এরা হলেন ইকবাল সোবহান চৌধুরীর ভাই মাছুম সোবহান চৌধুরী (৪০), তার স্ত্রী উপমা চৌধুরী (২৬), ভাতিজা ইফফাত চৌধুরী (১৮), শাহাদাত মোহাম্মদ সায়েম ও হানিফ।
গাড়ি তল্লাশি করে ৪ শ’ ৯৬ বোতল ফেনসিডিল, দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। এদের মধ্যে ইফফাত ও মো: হানিফ আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপর তিনজনকে বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়। শুক্রবার রাতে আকবর শাহ থানার কর্তব্যরত কর্মকর্তা আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।