আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

হেলিকপ্টার থেকে ছেলের জনসভা দেখলেন রাষ্ট্রপতি

আপডেট : সেপ্টেম্বর, ২৯, ২০১৮, ১২:২৫ পূর্বাহ্ণ


স্টাফ রিপোটার>>> সাইফুল ইসলাম
হেলিকপ্টার লো-ফ্লাই করে কনিষ্ঠ ছেলে রাসেল আহমেদ তুহিনের রাজসিক সমাবেশ দেখেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।
শুক্রবার বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ছেলে রাসেল আহমেদ তুহিনের রাজসিক সমাবেশ। আর নিজ জন্মভূমি কিশোরগঞ্জে পাঁচ দিনের সরকারি সফর শেষে বঙ্গভবনে ফিরছিলেন রাষ্ট্রপতি।
এ সময় স্টেডিয়ামের ওপর দিয়ে হেলিকপ্টারটি লো-ফ্লাই করিয়ে কয়েকবার চক্কর দিয়ে ছেলের সমাবেশ দেখেন রাষ্ট্রপতি। এ সময় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা হাত তুলে রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানান।
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে এ জনসভার আয়োজন করা হয়। বিশাল আকৃতির নৌকা দিয়ে মঞ্চ তৈরি করা হয়।
বিকাল সাড়ে ৩টা থেকে বিভিন্ন এলাকা থেকে নৌকা-বৈঠা, রাসেল আহমেদ তুহিনের ছবি ও সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি সংবলিত ফেস্টুন-ব্যানার নিয়ে বাদ্য বাজিয়ে দলে দলে সমাবেশে যোগ দেন জেলা ও সদর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী-সমর্থকরা।
সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকায় ভোট চান রাষ্ট্রপতিপুত্র তুহিন।
এর আগে গত রমজান মাসে পুরাতন স্টেডিয়ামে স্মরণকালের বৃহত্তম ইফতার মাহফিলের আয়োজন করে আলোচনায় আসেন রাষ্ট্রপতিপুত্র তুহিন। এরপর থেকে ধারাবাহিকভাবে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের ইউনিয়ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও সভা-সমাবেশে মিলিত হচ্ছেন তিনি।
সমাবেশে অন্যান্যের মধ্যে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. আ ন ম নৌশাদ খাঁন, জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, আমিনুল ইসলাম বকুল, কিশোরগঞ্জ রাইফেলস ক্লাবের সহ-সভাপতি মো. হুমায়ুন কবির, আবদুস ছাত্তার, লেলিন রায়হান শুভ্র শাহীন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, মো. মানিক, চিত্রনায়ক সাইমন, লেহাজ উদ্দিন রঙ্গু মাস্টার, জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল গণি ঢালি লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।