আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে যুবদল নেতা “কুল সুমন”গ্রেপ্তার

আপডেট : অক্টোবর, ৪, ২০১৮, ৫:১৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার >>>সোলেয়মান মাহদী

ফেনী জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আমজাদ হোসেন সুমন ওরফে কুল সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র ও নাশকতাসহ একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করে।
তবে অপর একটি সূত্রে জানা গেছে, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পিটুর নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা সুমনকে লাঠি-সোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় পুলিশ কোয়ার্টার এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
ফেনী মডেল থনার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ যুবদল নেতা সুমনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খোন্দকার এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, যুবদল নেতা আমজাদ হোসেন সুমন সব মামলায় জামিনে থাকার পরও পুলিশ তাকে হয়রানির উদ্দেশ্যে গ্রেপ্তার করেছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় শহরের ইসলামপুর রোডে একটি তিন তলা ভবনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রসহ শহর শাখা যুবদলের যুগ্ম আহবায়ক আমজাদ হোসেন সুমন ওরপে কুল-সুমন সহ দুই জনকে গ্রেপ্তার করেছিলো জেলা গোয়েন্দা পুলিশের ততকালীন ওসি আবুল কালাম আজাদ। সময় দুইটি বন্দুক, দুইটি কাটা রাইফেল, একটি শর্টগান, শতাধিক রাউন্ড গুলি, কয়েকটি ছুরি, কাটার ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।