আজ

  • বুধবার
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে সতর্ক পুলিশ,পাহারায় আছে আওয়ামীলীগের নেতাকর্মী

আপডেট : অক্টোবর, ১০, ২০১৮, ৮:৩০ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>   ওমর আলম
বহুল আলোচিত ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে ফেনীতে যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে বাড়ানো হয়েছে নজরদারি। ব্যবস্থা করা হয়েছে কয়েক স্তরের নিরাপত্তা।

জেলা পুলিশ সূত্র জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সড়কের ২৭ কিলোমিটার ও আঞ্চলিক মহাসড়কে পুলিশের পাশাপাশি সাদা পোশাকে মোতায়েন থাকবে। শহরের মহিপাল, পাঠানবাড়ী রোডের মাথা, সমবায় সুপার মার্কেট, ট্রাংক রোড, কুমিল্লা বাস স্ট্যান্ড, দাউদপুল ব্রীজ, সদর হাসপাতা মোড়সহ বিভিন্ন স্পটে পুলিশ নিয়োজিত থাকবে। ইন্সপেক্টরদের নেতৃত্বে মোবাইল টিমও থাকবে। এরা সন্দেহজনক ব্যক্তি ও গাড়ী তল্লাশী করবে। সবমিলে এদিন সাড়ে ৩শতাধিক পুলিশ নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে। পুলিশের পাশাপাশি র‌্যাবও সতর্ক অবস্থানে টহলে থাকবে।

এদিকে আওয়ামীলীগ নেতারা জানান, রায়কে ঘিরে কেউ যাতে নাশকতা না করতে পারে সে ব্যাপারে সজাগ থাকবে আওয়ামীলীগ ও সহযোিগ সংগঠনের নেতাকর্মীরা। দলটির দায়িত্বশীল নেতারা জানান, শহর ও সদর উপজেলার ৩০ টি স্পট চিহ্নিত করা হয়েছে। এসব স্পটে ১৫-২০ জন করে নেতাকমী পাহারায় নিয়োজিত থাকবে।

পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল করিম জানান, রায়কে ঘিরে বিএনপি-জামায়াত যদি কোন বিশৃঙ্খলা করে তা নেতাকর্মীদের নিয়ে শক্তভাবে প্রতিহত করা হবে।

ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন জানান, জননিরাপত্তা বিঘ্নিত না হয় সেজন্য নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে।