আজ

  • বৃহস্পতিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী পলিটেকনিকে শিক্ষার পরিবেশ সৃষ্টি করতে সর্বোচ্চ নিরাপত্তার ঘোষণা! নিজাম উদ্দিন হাজারী

আপডেট : অক্টোবর, ১৫, ২০১৮, ২:১৭ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম
ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে প্রত্যেকটি ছাত্র-ছাত্রী যাতে নিরাপদে-নির্বিঘ্নে ক্লাস করতে পারে, এখানে লেখাপড়ার সুন্দর পরিবেশ সৃষ্টি হয় সেজন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। ক্যাম্পাসে কোন বহিরাগত ছাত্র আসে তাদের বিরুদ্ধে কঠিন-কঠোর ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন, ছাত্র হোস্টেল, ছাত্রী হোস্টেল, সীমানা প্রাচীর সহ অসম্পন্ন সকল উন্নয়ন কর্মকান্ড অচিরেই সম্পন্ন করবো। হাততালি পেতে অনেকেই এরকম বক্তব্য দিয়ে থাকেন। আমি কখনো কাউকে মিথ্যা আশ্বাস দিইনা। যেটা পারি সেটা করি। যেটা পারিনা সেটা করিনা। আমি আরো আগে এখানে এলে এতদিনে সেসব কাজ দৃশ্যমান হতো। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় এলে এসব সমস্যা সমাধান করা হবে।


রবিবার দুপুরে ইনস্টিটিউটের বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে অধ্যক্ষ মোহাম্মদ মাহিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকার, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বি.কম, আইডিইবি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শামছুর রহমান। ইনস্টিটিউট শিক্ষক জিএম তাজউদ্দিন পলাশ ও শিক্ষিকা নাজনীন সুলতানার যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ইনস্টিটিউট শিক্ষক পরিষদের সম্পাদক আবদুর রহিম, ছাত্র শাহাদাত হোসেন, ছাত্রী সানিয়া তাসমিন। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, অভিভাবক, গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
এছাড়া বার্ষিক পুরস্কার বিতরনী উপলক্ষে প্রকাশিত সুভিনির ‘প্রযুক্তির ছোঁয়া’র মোড়ক উম্মোচন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের কর্মকান্ড নিয়ে প্রামান্য চিত্র প্রদর্শিত হয়।