আজ

  • শুক্রবার
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডিজিটাল নিরাপত্তা আইনের বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে মানববন্ধন করেছেন বিভিন্ন পত্রিকার সম্পাদকরা

আপডেট : অক্টোবর, ১৫, ২০১৮, ৪:৫৭ অপরাহ্ণ


সম্পাদক>>>সালাহ উদ্দিন মজুমদার

ডিজিটাল নিরাপত্তা আইনের বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে মানববন্ধন করেছেন বিভিন্ন পত্রিকার সম্পাদকরা। সোমবার বেলা ১১টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে তারা মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম। তিনি সম্পাদক পরিষদের বিভিন্ন দাবি নিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি নিউ এজের সম্পাদক নুরুল কবির, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মনিরুজ্জামান, বনিক বার্তার সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, দৈনিক সমকালে ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তাফিজ শফি, দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী প্রমুখ।

মানববন্ধনে সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম বলেন, ‘আমরা ডিজিটাল আইনের বিরুদ্ধে নই। আমরা এই আইনের বিশেষ কতকগুলো ধারার সংশোধন দাবি করছি। আমরা চাই-আগামী সংসদ অধিবেশনে এই আইনটি সংশোধনের মাধ্যমে স্বাধীন সাংবাদিকতা ও গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করা হোক। ডিজিটাল নিরাপত্তা আইনের ৮, ২১, ২৫, ২৮, ২৯, ৩১, ৩২, ৪৩ ও ৫৩ ধারা অবশ্যই সংশোধন করতে হবে।’

error: Content is protected !!