আজ

  • শুক্রবার
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী পৌরসভার প্রকল্পে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ পাথর বাজেয়াপ্ত করেছেন মেয়র হাজী আলাউদ্দিন।

আপডেট : অক্টোবর, ১৭, ২০১৮, ৪:৫৮ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>সোলেয়মান মাহদী

ফেনী পৌরসভার বিভিন্ন প্রকল্পে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ ২ হাজার ৬শ মিটার পাথর বাজেয়াপ্ত করেছে মেয়র হাজী আলাউদ্দিন। মঙ্গলবার শহরের ১২নং ওয়ার্ড চাঁড়িপুরে নির্মাণাধীন ড্রেনের কাজ পরিদর্শনে গিয়ে তিনি নিম্মামানের সামগ্রী দেখে ক্ষোভ প্রকাশ করার পাশাপাশি ও পাথর বাজেয়াপ্ত করেন।
পৌরসভা সূত্র জানায়, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রায় ২৭ কোটি টাকা ব্যয়ে ১০ কিলোমিটার ড্রেন নির্মাণ করা হচ্ছে। এ প্রকল্পের দায়িত্ব পায় রাজধানীর এনএন বিল্ডার্স নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। চলতি বছরের ১ এপ্রিল থেকে ২০১৯ সালের ১ এপ্রিল পর্যন্ত কার্যাদেশ দেয়া হয়। ফেনী পৌরসভার বিভিন্ন প্রকল্প সমূহে দীর্ঘদিন ধরে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ মঙ্গলবার হঠাৎ অভিযানে নামেন পৌর মেয়র হাজী আলাউদ্দিন।

তিনি তাৎক্ষনিক ২ হাজার ৬শ মিটার ড্রেনের নির্মাণ প্রকল্পে ব্যবহারের জন্য রাখা পাথর বাজেয়াপ্ত করেন। একইসাথে প্রকল্পে নিয়োজিত প্রকৌশলী ও ৩ কার্যসহকারিকে সাময়িক বরখাস্তের আদেশ দেন।
পরিদর্শনকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদার ছাড়াও নির্বাহী প্রকৌশলী আজিজুল হক, সহকারি প্রকৌশলী আবুল হোসেন সহ সংশ্রিষ্ঠরা উপস্থিত ছিলেন।