আজ

  • শুক্রবার
  • ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর ছাএলীগ কর্মী ইফতি হত্যা মামলার প্রধান আসামী রায়হান আত্মসমর্পণ

আপডেট : অক্টোবর, ১৮, ২০১৮, ২:৪৪ পূর্বাহ্ণ

Processed with MOLDIV


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম
ফেনী সরকারি কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও ছাত্রলীগ কর্মী ফয়সাল ইসলাম ইফতি হত্যা মামলার প্রধান আসামী ছাত্রলীগ কর্মী মীর হোসেন রায়হান আদালতে আত্মসমর্পণ করেছে।সোমবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হাজির হয়ে তিনি আত্মসমর্পণ করেন।

আদালত সূত্র জানান,ওই দিন বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হাজির হয় মীর হোসেন রায়হান। বিচারক তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন। রায়হান ফেনী সরকারি কলেজের দ্বাদশ শ্রেনীর মানবিক বিভাগের শিক্ষার্থী এবং সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দেবীপুর গ্রামের আবুল হাশেমের ছেলে।আদালতের কর্তব্যরত কর্মকর্তা এসআই মোহাম্মদ উল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত;গত ৩১ জুলাই ফেনী পৌরসভার সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফয়সাল ইসলাম ইফতি খুন হয়। তার বাড়ি সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিন ডুমুরুয়া গ্রামে। এ ঘটনায় কাজী মুবাশ্বির অর্ণভ নামের এক কিশোর গ্রেপ্তার রয়েছে। মা সাজেদা আক্তার বাদী হয়ে রিয়াজ উদ্দিন হৃদয়, তৌহিদুল ইসলাম তৌহিদ, ইমরান, ফাহাদকে আসামী করে মামলা দায়ের করা হয়।
এদিকে গত রবিবার ফেনী বড় বাজারে গণসংযোগে বের হলে সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে কাছে পেয়ে সন্তান হত্যার বিচার চেয়েছেন ইফতির মা সাজেদা আক্তার। নিজাম হাজারীও আগ্রহ নিয়ে সন্তানহারা মায়ের কথা শুনেন। তিনি ইফতি হত্যাকারিদের বিচার দাবী করেন। এর জবাবে এমপি নিজাম হাজারী হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনবেন বলে আশ্বস্ত করেন।