আজ

  • শুক্রবার
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘ফেনী-৩ আসনে আমিই যোগ্য প্রার্থী’জেডএম কামরুল আনাম

আপডেট : অক্টোবর, ১৮, ২০১৮, ৬:১১ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম
সোনাগাজী উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম বলেছেন, ফেনী -৩ আসনে আমার চেয়ে যোগ্য প্রার্থী নাই। কারণ আমি পরপর দুইবার জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান। জনগণের সাথে আমার হৃদয়ের সম্পর্ক রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের আমলে ফেনী সহ সারা দেশে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। সোনাগাজীতে নির্মাণাধীন দেশের সর্ব বৃহৎ অর্থনৈতিক অঞ্চলের পূর্ণাঙ্গরূপে বাস্তবায়ন, কৃষি বিশ্ব বিদ্যালয়, কারিগরি ইনস্টিটিউট নির্মাণ সহ বিভিন্ন প্রকল্পের উন্নয়ন করবেন বলে জানান।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে তিনি সোনাগাজীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। এসময় তিনি ফেনী-৩ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দেন। তিনি আরো দাবি করেন তিনি সোনাগাজী উপজেলায় শান্তি, সম্প্রীতি ও সহবস্থানের রাজনীতি প্রতিষ্ঠা করেছেন।

তাই দল থেকে মনোনয়ন পেলে আগামীতে ফেনী-৩ আসনের জনগণ তাকে বিপুল ভোট বিজয়ী করবে। আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের সপক্ষ আর বিপক্ষের শক্তির নির্বাচন হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি নির্বাচিত হতে পারলে ফেনীবাসীর জন্য অভুত উন্নয়ন করবেন বলে জানান।

এসময় বগাদানা ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন, মঙ্গলকান্দি ইউপি মোশাররফ হোসেন বাদল ও নবাবপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।