আজ

  • শুক্রবার
  • ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কুমিল্লা হোটেল মায়ামি থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার

আপডেট : অক্টোবর, ২১, ২০১৮, ৬:৪৫ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম
কুমিল্লার আলেখারচরে অবস্থিত মায়ামি হোটেল থেকে বিপুল পরিমান বিয়ার, ফেনসিডিলসহ দ্ইু জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ২০ অক্টোবর রাত ৮টায় এ মাদক উদ্ধার করে র‌্যাব। ঐ হোটেলে মাদক কেনা বেচার জন্য মজুদ করা হয়েছে।
র‌্যাবের উপ পরিচালক স্কোয়াড্রন লিডার মো: রেজাউল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব কুমিল্লা এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আলেখারচরস্থ মায়ামি হোটেল এন্ড রেষ্টুরেন্টে কিছু ব্যক্তি মাদকদ্রব্য বেচা কেনার উদ্দেশ্যে মজুদ করেছে। এ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হোটেলের ৩য় তলায় অবস্থিত ষ্টোর রুম থেকে ১৯৪৪ ক্যান বিয়ার, ২২ বোতল ফেন্সিডিল, ০৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় কুমিল্লার বুড়িচং উপজেলার সুন্দরম গ্রামের কবির আহম্মেদের ইয়াসিন হোসেন, কবির হোসেনের ছেলে মোঃ মহসিন (২০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানায়, তারা তাদের অন্যান্য সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন ধরে মায়ামি হোটেল এন্ড রেষ্টুরেন্টে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।
এ ব্যাপারে গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।