আজ

  • বৃহস্পতিবার
  • ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রোহিঙ্গা তরুণীকে পুত্রবধূ সাজিয়ে ফেঁসে গেলেন সুলতান

আপডেট : অক্টোবর, ২২, ২০১৮, ১২:৫৫ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

রোববার দুপুরে কক্সবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিসে রোহিঙ্গা তরুণীকে মাত্র ৫ হাজার টাকার বিনিময়ে পুত্রবধূ সাজিয়ে পাসপোর্ট করাতে এসেছিলেন সুলতান (৫৫)। কিন্তু সন্দেহের ভিত্তিতে ধরা পড়ে যান তারা।

পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের পুলিশের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন কক্সবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মকর্তা আবু নাঈম মাসুম। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।শ্বশুর সেজে আটকের পর ৪ মাস সাজা পাওয়া সুলতান কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলের মৃত আব্দুল করিমের ছেলে ও পুত্রবধূ সেজে ২ মাস সাজা পাওয়া নুর জাহান (১৮) উখিয়ার কুতুপালং ডি-ব্লকের জাবের আহমদের মেয়ে।

পাসপোর্ট কর্মকর্তা আবু নাঈম মাসুম জানান, অন্য দশজনের মতো সুলতান মেয়েটিকে নিয়ে অফিসে আসেন। মেয়েটি তার পুত্রবধূ পরিচয় দিয়ে পাসপোর্টের আবেদন জমা দেয়ার চেষ্টা করেন। প্রমাণ স্বরূপ পরিবারের অনেকের স্মার্টকার্ড নিয়ে আসেন তারা।এরপরও তাদের আচার-আচরণে সন্দেহ হওয়ায় বসিয়ে রেখে নানাভাবে জিজ্ঞাসাবাদ করে তারা সাজানো শ্বশুর ও পুত্রবধূ এটি বেরিয়ে আসে। টাকার বিনিময়ে নুর জাহানকে পাসপোর্ট করাতে এনেছেন সুলতান এমনটি স্বীকার করায় পুলিশে দেয়া হয় দুইজনকে।

error: Content is protected !!