আজ

  • শুক্রবার
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হঠাৎ অসুস্থ এরশাদ ।। সিএমএইচে ভর্তি

আপডেট : অক্টোবর, ২৩, ২০১৮, ১:৫২ পূর্বাহ্ণ


সালাহ্উদ্দিন মজুমদার>>>

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ হঠাৎ অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে ভর্তি হয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না দিলেও দলটির একজন শীর্ষ নেতা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রবিবার ২১ অক্টোবর দুপুরে গুরুতর অসুস্থ অবস্থায় সাবেক রাষ্ট্রপতিকে সিএমএইচে নেয়া হয় এবং চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। জাতীয় পার্টির ওই নেতা আরও বলেন, বেশ কিছুদিন ধরেই স্যার অসুস্থ ছিলেন। এ কারণেই তিনি শনিবারের মহাসমাবেশে চেয়ারে বসে বক্তব্য রাখেন।

এ প্রসঙ্গে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য এবং এরশাদের প্রেস উইংয়ের প্রধান সুনীল শুভ রায় বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি গলফ খেলতে গিয়ে হাঁটুতে ব্যথা পেয়েছেন। এ কারণে তিনি কিছু দিন ধরে হাঁটতে পারছিলেন না। ডাক্তার জানিয়েছে তার পূর্ণ বিশ্রামের দরকার। তাই বিশ্রামের জন্য তাকে দুদিনের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে এরশাদের ছোট ভাই ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের বলেন, ওনার চিকিৎসা চলছে। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন’ বলেন জি এম কাদের।

তিনি আরও বলেন, তিনি আগে থেকেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুটিন চেকআপ করতেন। তার দুটো ভাল্বেই ছিদ্র রয়েছে। ডাক্তাররা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। এর আগে শনিবার ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির সমাবেশে এরশাদ ঘোষণা দেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে।

প্রসঙ্গত, এরশাদ ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগেও সিএমএইচে ভর্তি হয়েছিলেন। তবে সে সময় তাকে নিয়ে যায় র‌্যাব।

error: Content is protected !!