আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় অনুষ্ঠান থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রকে হত্যা

আপডেট : অক্টোবর, ২৫, ২০১৮, ৩:২৪ অপরাহ্ণ


সালাহ্উদ্দিন মজুমদার>>>>
চুয়াডাঙ্গায় নামযজ্ঞ অনুষ্ঠান থেকে ডেকে নিয়ে সুভাষ কুমার নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা আঘাত ও শ্বাসরোধে তাকে হত্যা করে। 

বুধবার রাতে জেলা শহরের পান্না সিনেমা হলের পাশে এ ঘটনা ঘটে। 

নিহত সুভাষ কুমার সাধুখা সদর উপজেলার ৬৩ আড়ীয়া গ্রামের গনেশ চন্দ্র সাধুখার ছেলে। সে পার্শ্ববর্তী গিরীশ নগর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে জেলা শহরের পান্না সিনেমা হলের পার্শ্ববর্তী প্রয়াত ডা. আলী আশরাফের বাড়ির পরিত্যক্ত একটি চৌবাচ্চার পাশে অজ্ঞাত কিশোরের লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ সকাল ৮টার দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পরে সুভাষের লাশ শনাক্ত করে তার পরিবারের লোকজন। 

পুলিশ জানায়, গত ২২ অক্টোবর থেকে পাঁচ দিনব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে পান্না সিনেমা হলের পাশে। স্কুলছাত্র সুভাষ কুমার সাধুখা বুধবার রাত ৮টার দিকে তার পরিবারের কয়েকজনের সঙ্গে ওই অনুষ্ঠানে আসে। রাত ২টার দিকে বাড়ি ফেরার জন্য পরিবারের অন্যান্য সদস্য সুভাষকে খোঁজে। তার মোবাইলফোনটিও বন্ধ পাওয়া যায়। 

সুভাষের কাকাতো ভাই সবুজ সাধুখা জানান, রাত ৩টার দিকে সুভাষের মোবাইলটি খোলা পাওয়া যায়। তাকে কল করলে অপরিচিত একজন রিসিভ করে। কয়েকটা কথা বলেই সে কেটে দেয় এবং ফোনটি অফ করে দেয়। 

পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান, ধারণা করা হচ্ছে দেয়ালের সঙ্গে মাথায় আঘাত এবং শ্বাসরোধে সুভাষকে হত্যা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম যুগান্তরকে জানান, আমরা ভিডিও ফুটেজে কিছু তথ্য পেয়েছি। প্রাথমিকভাবে এসব তথ্য নিয়েই আমরা তদন্তের কাজ শুরু করেছি। ময়নাতদন্তের পর আরও বেশি কিছু বলতে পারব।