আজ

  • শুক্রবার
  • ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘বিএনপির ভবিষ্যত জেলখানা আর লন্ডন’ছাগলনাইয়ার জনসভায় আলাউদ্দিন নাসিম

আপডেট : নভেম্বর, ৪, ২০১৮, ৮:২৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার >>>দিদারুল আলম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও আ.লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দূর্নীতির দায়ে জেল খানায় ও তার ছেলে লন্ডন থেকে ফাঁকা বুলি ছুড়ছেন। দলটির ভবিষ্যত তাই জেলখানা আর লন্ডন। বেগম খালেদা জিয়ার মাথা কেটে ড. কামালের মাথা লাগানো হয়েছে। আর সে কারণেই বিএনপি এখন একটি মাথা কাটা দলে পরিণত হয়েছে। ড. কামাল লাশ টানার দায়িত্ব নিয়েছেন।

রবিবার (০৪ নভেম্বর) বিকেলে ফেনীর ছাগলনাইয়া জমদ্দার বাজারে উপজেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, ড. কামাল যেখানে নিজেরই ভার বইতে পারছেন না সেখানে তিনি এবং এবং ঐক্যফ্রন্টের ভার কিভাবে বইবেন। এসময় তিনি আরো বলেন, বিগত ১০ বছরে আওয়ামী লীগ সরকার এ জনপদের উন্নয়নে ব্যাপক কাজ করে গেছেন আর সে কারণেই এ জনপদের মানুষের উচিৎ বিপুল ভোটে আওয়ামী লীগকে জয়ী করা। তিনি বলেন, নৌকার প্রার্থী শেখ হাসিনা তাকে দেখেই ভোট দিতে হবে নৌকায়।
কাওমী আলেমদের প্রসঙ্গ এনে নাসিম বলেন, বাংলাদেশের আকাশে এক বড় ঘটনা ঘটে গেছে। দেশের হাজার হাজার আলেম আওয়ামীগের উপর সন্তোষ অর্জন করেছেন। এতদিন বলা হতো আওয়ামী লীগ ইসলামের বিরুদ্ধে কাজ করে। আলেমদের এ সমর্থন প্রমাণ করে ইসলামের বিরুদ্ধে নয় বরং ইসলামের পক্ষে সবচেয়ে বেশী কাজ করেছে আওয়ামী লীগ সরকার। তিনি বলেন, আমি শেখ হাসিনার সাথে টানা ১২ বছর কাজ করেছি এ দীর্ঘ সময়ে আমি দেখেছি তিনি কতটা ধর্মপ্রাণ মানুষ। ইসলামকে কতটা ভালোবাসেন।

ফেনীর বিদ্যুৎ খাতের উন্নয়নের প্রসঙ্গ এনে তিনি বলেন, বিগত আওয়ামীলীগ সরকারের আমলেই এ জেলা শতভাগ বিদ্যুতায়িত হয়েছে। জেলার সোনাগাজীতে তৈরী হচ্ছে দেশের সবচেয়ে বড় ইকোনোমিক জোন। সর্বোপরি ফেনীসহ সারাদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার।

জনসভায় বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা আ.লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সামছুদ্দিন মজুমদার বুলুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, জেলা আ.লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মীর আবদুল হান্নান, জেলা আ.লীগ সদস্য ও ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ, ছাগলনাইয়া উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি এনামুল হক মজুমদার, ছাগলনাইয়া পৌর মেয়র মো. মোস্তফা।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল এর সঞ্চালনায় জনসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহ-সভাপতি এড. প্রিয় রঞ্জন দত্ত, সদর উপজেলা আ.লীগ সভাপতি করিম উল্যাহ বিকম, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, সোনাগাজী পৌরসভার মেয়র এড. রফিকুল ইসলাম খোকন, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন সাজেল, জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।