আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে,ফেনী জেলা প্রশাসক

আপডেট : নভেম্বর, ১১, ২০১৮, ১১:২৩ অপরাহ্ণ

নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে

বিশেষ প্রতিনিধি:
ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বলেছেন, নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। নভেম্বর ও ডিসেম্বর মাস নির্বাচনের কারনে খুবই গুরুত্বপূর্ণ। আইনশৃংখলা বাহিনীর তৎপরতা আরো বাড়ানো হবে। ভোট কেন্দ্র সমূহের আশেপাশে নিরাপত্তা ব্যবস্থায় কোনো ত্রুটি থাকলে তা খুঁজে বের করে দূর করতে হবে। নির্বাচনে যেন কোনো গাফিলতি না থাকে সেজন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন।

রবিবার জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান এসব কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আক্তার উননেছা শিউলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবীর, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মামুন, সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) মো: রবিউল ইসলাম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল করিম, ফেনী জেলা ট্রাফিক ইন্সপেক্টর মীর গোলাম ফারুক, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি গোলাম নবী ও সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল।
সভায় সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বি.কম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশে হিউম্যান হলার (ইমা) গাড়ী চলতে না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, এজন্য ফেনী বাজারে ব্যবসা-বানিজ্যে প্রভাব পড়েছে। বেচাবিক্রি নেই বললেই চলে।

বারইরয়ার হাট থেকে চট্টগ্রামের মহাসড়ক অংশে ইমা গাড়ী প্রতিনিয়ত চলাচল করছে।
জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি গোলাম নবী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইমা গাড়ী চলাচল বন্ধ করে রেখেছে হাইওয়ে পুলিশ। কিন্তু মহাসড়কে ইমা গাড়ী চলাচল বন্ধে সরকারী বা উচ্চ আদালতের কোনো নির্দেশনা নেই। এ বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার, রোগী, স্কুল-কলেজের শিক্ষার্থী, চাকুরীজীবী, ব্যবসায়ীরা চরম দূর্ভোগ পোহাচ্ছে। গাড়ীর মালিক-শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছে।

অপরাপর বক্তাগন সম্প্রতি সোনাগাজীতে ডাকাতি আশংকাজনক হারে বেড়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।