আজ

  • শনিবার
  • ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কুমিল্লায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

আপডেট : নভেম্বর, ২৭, ২০১৮, ১২:১৩ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার >>>মাহাদী

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নেতা ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৯টায় কুমিল্লার সামবক্সী এলাকার বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে।

দেলোয়ার বল্লভপুর বড়বাড়ির আবু মহসিনের ছেলে। এছাড়াও তিনি দুই পুত্র সন্তানের জনক এবং হাউজিং এস্টেট স্কুল ও কলেজের শিক্ষক।

স্থানীয় সূত্র জানায়, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৬নং ওয়ার্ডের কোথায় কোথায় আওয়ামী লীগের উঠান বৈঠক হবে- সে বিষয়ে সিদ্ধান্তের জন্য বল্লভপুর এলাকায় স্থানীয় কাউন্সিলরের কার্যালয়ে সভা হয়। রাত সাড়ে ৯টার দিকে সভা শেষে সেখান থেকে বের হয়ে বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো পাশে তার ব্যক্তিগত কার্যালয়ে যাচ্ছিলেন দেলোয়ার হোসেন।

এ সময় দুই জন মোটরসাইকেল আরোহী পেছন থেকে এসে একজন মোটর সাইকেল থেকে নেমে দেলোয়ারের মাথায় পরপর তিনটি গুলি করে দ্রুত পালিয়ে যায়। পরে রাত ১০টার দিকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদ জানান, লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।