আজ

  • শুক্রবার
  • ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে শ্যামলী বাস চাপায় কৃষি কর্মকর্তা নিহত

আপডেট : ডিসেম্বর, ৭, ২০১৮, ১২:৫০ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার : সোলায়মান মাহদী
ফেনীতে একটি দ্রুতগামী বাসের চাপায় আবদুল করিম (৪০) নামে একজন কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন।

তিনি ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা এবং ফেনীর ফুলগাজী উপজেলা ঘনিয়ামোড়া গ্রামের অধিবাসী ছিলেন।

বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহা-সড়কের ফেনী পৌরসভার মধুপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর দুইটার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবদুল করিম নিজ কর্মস্থল লেমুয়া থেকে মোটরসাইকেল যোগে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী পৌরসভার মধুপুর নামকস্থানে পৌঁছলে চট্টগ্রামগামী শ্যামলী একটি দ্রুতগামী যাত্রীবাহি বাস তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাঁকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।
ফেনী সদর উপজেলা কৃষি কর্মকর্তা আবু নঈম সাইফুদ্দিন জানান, দুর্ঘটনায় নিহত উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবদুল করিম একজন নিষ্ঠাবান ও দায়িত্বের প্রতি সব সময় অবিচল ছিলেন।
মহাসড়কের ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আউয়াল একটি দ্রুতগামী যাত্রীবাহি বাসের ধাক্কায় একজন কৃষি কর্মকর্তা নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বাসটি আটক করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।