আজ

  • মঙ্গলবার
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে তিন আসনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আপডেট : ডিসেম্বর, ৯, ২০১৮, ১১:৪৭ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার :ওমর আলম
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ফেনীর তিনটি আসনে চারজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে এসেছেন। রোববার জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে চার প্রার্থী লিখিত আবেদন পত্র জমা দিয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

তাঁরা হলেন, ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) আসনে খায়রুল বাশার মজুমদার তপন। ফেনী-২ (সদর) আসনে বিএনপি নেতা জিয়া উদ্দিন মিস্টার। ফেনী-৩ (সোনাগাজী -দাগনভূঞা ) আসনে বর্তমান সাংসদ রহিম উল্যাহ ও জেএসডির শহিদ উদ্দিন মাহমুদ স্বপন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান ফেনীর তিনটি আসনে চার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনীর তিনটি আসনে দুইজোটসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩৪জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। কিন্তু যাছাই-বাছাই কালে বিভিন্ন অভিযোগে ফেনী-১ ও ৩ আসনের ৭জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নি কর্মকর্তা।

চারজন প্রার্থী মনোনয়নত্র প্রত্যাহার করায় জেলার তিনটি আসনে এখন দুই জোটসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র থেকে ২৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন।

সোমবার বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করার মধ্য দিতে প্রার্থীরা তাদের আনুষ্ঠানিক প্রচারনা শুরু করবেন।