আজ

  • শুক্রবার
  • ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দলীয় কোন্দলে সোনাগাজীতে বিএনপি প্রার্থীর নির্বাচনী পথসভা

আপডেট : ডিসেম্বর, ১২, ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

সোনাগাজীতে দলীয় কোন্দলের জেরে নির্বাচনী সভা করতে পারেনি ফেনী-৩ সোনাগাজী-দাগনভূঞা আসনের বিএনপি প্রার্থী আকবর হোসেন।তিনি খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর ভাই। প্রত্যক্ষদর্শীরা জানান , মঙ্গলবার ১১ ডিসেম্বর সন্ধ্যায় সোনাগাজী পৌরসভার হাসপাতাল গেইটের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচনী পথ সভার আয়োজন করে উপজেলা বিএনপি। খবর পেয়ে সেখানে উপস্থিত হয় পৌর যুবদলের যগ্ম সম্পাদক ইকবাল হোসেনের নেতৃত্বে যুবদল কর্মীরা।

পরে তারা দাওয়াত নিয়ে উপজেলা বিএনপি সভাপতি গিয়াস উদ্দিন ও ধানের শীষের প্রার্থী আকবর হোসোনের সাথে বাক-বিতন্ডা হয়। এর এক পর্যায়ে সভা না করেই ফিরে যায় বিএনপির প্রার্থী আকবর হোসেন। সোনাগাজী পৌর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জানান, উপজেলা বিএনপির নেতৃবৃন্দ যুবদলসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদেরকে মূল্যায়ন না করেই সভার আয়োজন করায় আমরা নির্বাচনী সভা করতে দেয়নি।

উপজেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন বলেন, আমরা অনেক নেতা কর্মীকে সভার কথা জানিয়েছি, বিএনপি একটি বড় দল এখানে জনে জনে দাওয়াত দেয়ার সুযোগ নেই। সোনাগাজী মডেল থানার পরিদর্শক ওসি তদন্ত কামাল উদ্দিন বলেন, বিএনপির দুই গ্রুপের কোন্দলের কারণে তাদের নির্বাচনী জনসভা পন্ড হয়ে গিয়েছে বলে আমরা শুনেছি।