আজ

  • সোমবার
  • ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে বিএনপির নির্বাচনী মিছিল থেকে ফেরার পথে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ৩ জন গ্রেপ্তার

আপডেট : ডিসেম্বর, ১২, ২০১৮, ১১:১০ পূর্বাহ্ণ


সালাহ্উদ্দিন মজুমদার>>>

ফেনীতে বিএনপির প্রার্থীর নির্বাচনী মিছিল থেকে ফেরার পথে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলনসহ (৩৪) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়কের ফেনী টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম জানায়, নাশকতাসহ একাধিক মামলার পলাতক আসামী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন, সদর থানার সম্পাদক মিলন ও সদস্য নয়নকে শহিদ শহিদুল্লা কায়সার সড়কের ফেনী টাওয়ারের সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও ফেনী-২ আসনের প্রার্থী অধ্যাপক জয়নাল আবেদীন জানান, নির্বাচনী প্রচারণার প্রথম দিনে বুধবার সকালে তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে মাজার (পাগলা মিয়া) জিয়ারত করেন। পরে তার নেতৃত্বে একটি মিছিল শহরের ট্রাংক রোড শূণ্য পয়েন্ট ঘুরে শহীদুল্লাহ কায়সার সড়কের সমবায় সুপার মার্কেটের সামনে সমাবেশে মিলিত হয়। মিছিল শেষে বাড়ি ফেরার পথে পুলিশ তার দলের অঙ্গসংগঠনের তিন নেতা-কর্মীকে গ্রেপ্তার করে। পুলিশি গ্রেপ্তার আতঙ্কে নির্বাচনে তার পক্ষে কোন নেতা-কর্মী গণসংযোগ করতে পারছে না। নির্বাচনে এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি দাবি করেছে এই প্রার্থী।