আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী-১আসনে আপেল মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী শেখ আব্দুল্লাহ এগিয়ে

আপডেট : ডিসেম্বর, ১৩, ২০১৮, ৭:০১ অপরাহ্ণ

সালাহ্উদ্দিন মজুমদার>>>

ফেনী-১ নির্বাচনী এলাকা (ফুলগাজী পরশুরাম ও ছাগলনাইয়া) স্বতন্ত্র প্রার্থী (আপেল মার্কা) ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আব্দুল্লাহ এলাকার জনগণের সমর্থন নিয়ে ১১ ডিসেম্বর মঙ্গলবার সকালে ছাগলনাইয়া উপজেলার প্রয়াত বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব ফেনী – ১ এর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক এমপি ফয়েজ আহমদ বি এ এর কবর জিয়ারতের মধ্য দিয়ে তার নির্বাচনী কার্যক্রম গণসংযোগ প্রচারণা শুরু করেন।

এতে এলাকার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিত্ব সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত থেকে আগামী ৩০ ডিসেম্বর আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেখ আব্দুল্লাহকে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন। এলাকার সুশীল সমাজকে নিয়ে সেখানে বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে গিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে দেখা করে ভোট প্রার্থনার মধ্য দিয়ে পরশুরাম উপজেলায় নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করেন । জানা গেছে পরশুরাম উপজেলার সর্ব স্তরের ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের সাথে এলাকার মানুষের সেবা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ।

পরে ফুলগাজী উপজেলায় ফুলগাজী বাজার নতুন মুন্সির হাট পুরাতন মুন্সিরহাট আনন্দপুর জি এম হাট ও আমজাদ হাট এলাকায় নির্বাচনী প্রচারণার মধ্য দিয়ে দিনের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণার সমাপ্তি ঘটে ।
শেখ আবদুল্লা জানান “আমি আপনাদের এই এলাকার সন্তান আমি শুধু আপনাদের সেবা করার উদ্দেশ্যে নিজেকে সদা সর্বদা নিয়োজিত রাখতে চাই , ইতিমধ্যে আপনাদের সহযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে পৃষ্ঠপোষকতা করার সুযোগ পেয়েছি।

আমি চাই এলাকায় গ্রামীণ অবকাঠামো রাস্তাঘাট পুল-কালভার্ট সংস্কারের মধ্য দিয়ে ফেনী এক নির্বাচনী এলাকা ফুলগাজী পরশুরাম ছাগলনাইয়া কে একটি আধুনিক সংসদীয় আসন হিসেবে রুপ দিয়ে বিশ্বের কাছে পরিচিত করতে চাই ,আপনারা আমাকে সহযোগিতা ও দোয়া করবেন এটাই আমার একমাত্র চাওয়া ও পাওয়া।