আজ

  • শুক্রবার
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘কেন্দ্র দখলে বাধা দিলে চোখ উপড়ে ফেলা হবে’-আওয়ামী লীগ নেতার হুমকি

আপডেট : ডিসেম্বর, ১৩, ২০১৮, ৪:১২ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>সুমন আহমেদ
সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা)আসনে নির্বাচনী এক সমাবেশে দিরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোশাররফ মিয়া হুমকি দিয়ে বলেন,নৌকার পক্ষে আসনের সবগুলো ভোটকেন্দ্র দখল করা হবে এবং এতে বিএনপি নেতাকর্মীরা বাধা দিলে তাদের চোখ উপড়ে ফেলা হবে। পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা মোশারফ মিয়ার এ বিতর্কিত বক্তব্যটি সভা শেষ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।
এ বক্তব্য শুনে হতবাক হয়ে যান পক্ষ-প্রতিপক্ষের সবাই সহ সচেতন মহল। এ বক্তব্যটি দিরাইয়ে ‘টক অব দ্যা উপজেলা’ হিসেবে স্বীকৃতি পায়। এই বক্তব্যকে ভোটের মাঠের শান্তিপূর্ণ পরিস্থিতির জন্য হুমকি হিসেবে দেখছে প্রধান প্রতিদ্বন্ধী দল বিএনপির প্রার্থী ও তার সমর্থকরা।

গত মঙ্গলবার(১১,১২,১৮)উপজেলা সদরে সুনামগঞ্জ- ২আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জয় সেন গুপ্তার সমর্থনে আয়োজিত এক নির্বাচনী সমাবেশে তিনি প্রকাশ্যে এই হুমকি দেন। তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ করে আরো বলেন,যারা ছাত্রলীগ আছ,তোমাদের পড়াশুনা করেই এবার নির্বাচন করতে হবে। কোনো সেন্টার বিএনপিকে দেয়া যাবে না। এতে বিএনপির কোনো কর্মী,কোনো নেতা যদি চোখ রাঙ্গায় তাহলে তার চোখ তুলে দেবে। বিএনপিকে কোনো সেন্টারে আধিপত্য বিস্তার করতে দেয়া যাবে না,ওদের প্রত্যেকটি সেন্টার আমাদের নিয়ন্ত্রণে নিয়ে আসতে হবে। আওয়ামীলীগের কোনো নেতা কোনো কর্মীকে একটা কথা বললে তার চোখ উপড়ে ফেলা হবে। সুতরাং নির্বাচনে সবকটি সেন্টার আমাদের দখলে থাকবে।

এমন বক্তব্য ব্যাপক আলোচনা-সমালোচনা বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান বিএনপির নেতাকর্মীরা। আলোচিত এ ঘটনার ব্যাপারে আওয়ামী লীগ প্রার্থী ডঃ জয়াসেন গুপ্তার বক্তব্য জানা সম্ভব হয় নি। অপরদিকে ওই আসনের বিএনপির প্রার্থী সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী এ নিয়ে কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

error: Content is protected !!