আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইদহে ২ সাংবাদিককে মারধর

আপডেট : ডিসেম্বর, ১৭, ২০১৮, ১:২৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কে অবস্থিত যমুনা টেলিভিশনের প্রতিনিধির কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

এ সময় সেখানে বসে থাকা ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন ও দেশের বানী পত্রিকার জেলা প্রতিনিধি জহিরুল ইসলামকে মারধর করা হয়েছে।

যমুনা টিভি ও ইনডিপেনডেন্ট প্রত্রিককার জেলা প্রতিনিধি আহম্মেদ নাসিম আনসারী জানান, শনিবার রাত সোয়া ৯টার সময় একদল চিহ্নিত দুর্বৃত্ত তার অফিসে আকস্মিক হামলা চালিয়ে চেয়ার-টেবিল, কম্পিউটার, মডেম ভাঙচুর করে।

তিনি বলেন, এ সময় অফিসে বসে থাকা ডিবিসি টেলিভিশনের আব্দুর রহমান মিল্টন ও দেশের বানী পত্রিকার জেলা প্রতিনিধি জহিরুল ইসলামকে মারধর করা হয়। পরে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হামলার খবর পেয়ে ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান, র‌্যাব-৬ কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এছাড়াও খবর পেয়ে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার বাবলুসহ সিনিয়র সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় তারা মিডিয়া হাউসে হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। রাতে আহত আব্দুর রহমান মিল্টন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যার নং-৩০।

হামলার পর ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য সফিকুল ইসলাম অপু ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু আহতদের দেখতে সদর হাসপাতালে যান।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার হাসানুজ্জামান হামালায় জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিয়েছেন।