আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর সোনাগাজিতে দুর্বৃত্তের দেওয়া আগুনে চারটি ঘর পুড়ে ছাই

আপডেট : ডিসেম্বর, ১৭, ২০১৮, ১:৩৮ অপরাহ্ণ


সালাহ্উদ্দিন মজুমদার>>>
দুর্বৃত্তের দেওয়া আগুনে চারটি ঘর পুরে ছাই। ফেনীর সোনাগাজিতে একটি হিন্দু বাড়িতে দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এতে দুটি বসত ঘরসহ চারটি ঘর পুড়ে গেছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের আলামপুরে এই ঘটনা ঘটে। হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতা তুষার কান্তি বোসাক এমন তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন,‘স্থানীয় আলামপুর গ্রামের মনিন্দ্র শীলের বাড়িতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এ নিয়ে হিন্দু সম্প্রদায়কে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন ফেনী জেলা হিন্দু সম্প্রদায়ের নেতারা। বাড়ির মালিক মনিন্দ্র শীল জানান, আগুনে তার পরিবারের দশ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বগাদানা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ইছাক খোকন বলেন,‘প্রথমে শুনেছিলাম বিদ্যুতের সট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার সকালে ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার সরেজমিন ঘটনাস্থল পরিদর্শনের গেলে দুর্বৃত্তরা কেরাসিন তেল ঢেলে আগুন দিয়েছে বলে জানতে পারি।’

সোনাগাজি মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, কি কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা পুলিশ এখনও নিশ্চিত নয়। তদন্ত করার পর প্রকৃত কারণ সম্পের্কে নিশ্চিত হওয়া যাবে।