আজ

  • সোমবার
  • ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীর ৩টি আসনের প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ, ডিসি এসপি বলেন আইন শৃঙ্খলা ভাল

আপডেট : ডিসেম্বর, ২৩, ২০১৮, ৮:৫৭ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>
ফেনীর ৩টি আসনে বিএনপি ও আ’লীগ প্রার্থীরা ফেনী জেলার নির্বাচন পরিস্থিতি ও আইন শৃঙ্খলার ব্যাপারে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন। ক্ষমতাসীন দল তথা মহাজোটের প্রার্থীদের দোষারোপ করে বক্তব্য দিয়েছেন বিএনপি প্রার্থীরা। প্রতিকার চেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে কোন সহযোগিতা পাননি বলে দাবি করেছেন। বিএনপি প্রার্থী অধ্যাপক ভিপি জয়নাল দাবি করেন, এই যাবৎ শতাধিক নেতাকর্মীকে বিনা মামলায় গ্রেফতার করেছে। প্রচার মাইক ভাঙচুর করেছে। নেতাকর্মীরা হামলা এবং হুমকির মুখে প্রচার প্রচারণা চালাতে পারছেনা। অপরদিকে ক্ষমতাসীন দলের প্রার্থীরা বিএনপি প্রার্থীদের ঢালাও অভিযোগ প্রত্যাখান করে নিশ্চিত পরাজয় বরণের কথা উল্লেখ করে বলেন, আ’লীগের কোন নেতাকর্মী কাউকে বাধা বা হামলা করছেনা।

ফেনী-২ আসনে আ’লীগ প্রার্থী নিজাম উদ্দিন হাজারী জানান, ভিপি জয়নাল আমার আত্মীয় এবং ৩ বারের নিূবাচিত সংসদ সদস্য। তার সাথে আমার কোন বিরোধ নাই। এক সময় তার লালিত ক্যাডার আবুল কালামকে দিয়ে তিনি নানা অপকূম চালিয়েছেন। এখন কালাম সেসব অপকর্মের কথাগুলো হাটে হাঁড়ি ভেঙ্গে দেয়ায় তিনি তার শীর্ষ কালামের সাথে না পেরে সে আমি ও আমার দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

এদিকে ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান ও পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার দাবি করেন, গ্রেফতারী পরোয়ানা বা মামলা ছাড়া কোন বিএনপি নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করছেনা। যদি কোন পুলিশ সদস্যের বিরুদ্ধে সুনির্দিষ্টভাবে অভিযোগ থাকে লিখিতভাবে জানানোর আহবান জানান। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন কেউ মিথ্যা গুজব ছড়াতে না পারে সে দিকে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফেনী জেলা প্রশাসনের আয়োজনে ফেনীর ৩টি সংসদীয় আসনের প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা আজ ২২ ডিসেম্বর শনিবার সকালে জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।তার সম্মেলন কক্ষে অনু্ষ্ঠিত হয়েছে। সভায় সকল প্রার্থী ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।