আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী-১ এবং ২ এ এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ বি,এন,পির

আপডেট : ডিসেম্বর, ৩০, ২০১৮, ৪:৩৮ অপরাহ্ণ


সালাহ্উদ্দিন মজুমদার>>>>
রোববার সকাল ১০টায় ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনের ছাগলনাইয়া উপজেলার পূর্ব ছাগলনাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্র দখল, জাল ভোট ও এজেন্টদের বের করে দেয়া হয়েছে। সাংবাদিকদের কাছে এমনই অভিযোগ করেছেন ফেনী-১ আসনের বিএনপি প্রার্থী রফিকুল আলম মজনু।

রফিকুল আলম মজনু বলেন, এ কেন্দ্রটি মহাজোট প্রার্থী ও জাসদ নেত্রী শিরীন আখতারের কেন্দ্র। এ কেন্দ্রে সকাল সাড়ে ৯টার মধ্যে প্রতি বুথে ২৯৫টি ভোট কাস্ট হয়েছে। কেন্দ্রে কোনো নারী ভোটারের উপস্থিতি না থাকলেও সেখানেও আড়াইশ’র মত ভোট কাস্ট হয়েছে যেটা কোনো মানুষের পক্ষে দেয়া সম্ভবই না একমাত্র ভুত বা ফেরেশতা এসে দিতে পারে।আমি নির্বাচনী এলাকার অনেক কেন্দ্র পরিদর্শন করেছি কোনো কেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্ট নেই। সকালে কেন্দ্রে গেলে তাদের বের করে দেয়া হয়েছে। রাতেই ভোটবাক্স পূর্ণ করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

তিনি আরও বলেন, প্রিসাইডিং অফিসার দেলোয়ার হোসেনকে প্রশ্ন করলে তিনি বক্তব্য দিতে নারাজ। তিনি বলেন, আমি এ বিষয়ে কথা বলতে পারবো না। কেন্দ্রে কত ভোট কাস্ট হয়েছে সেটাও জানেন না বলেন তিনি জানান।
উল্লেখ্য, ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ৭৩৫ জন। এর মধ্যে ১ লাখ ৫৪ হাজার ৮৬৬ পুরুষ ও ১ লাখ ৪৬ হাজার ৮৬৯ জন নারী ভোটার। এ আসনে ১০৬টি ভোট কেন্দ্র ও ৫৬৬টি ভোট কক্ষে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

অপর দিকে ফেনী ২ বি এন পির প্রার্থী ভি পি জয়নাল তিনি সাংবাদিকদের বলেন ফেনীর প্রত্যেকটা কেন্দ্র আওয়ামীলীগ সন্এাসী বাহীনীর দখলেই, আমার এজন্টদের কে মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে, এবং আমার ওয়ার্ডের আমার এজেন্ট কে মেরে পুলিশের হাতে হস্তান্তর করা হয়, এই নির্বাচন মেনে নেওয়ার নয় বলে তিনি দাবী করেন।