আজ

  • শুক্রবার
  • ১৪ই আগস্ট, ২০২০ ইং
  • ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে নবাগত পুলিশ সুপার : পুলিশ কনষ্টেবল নিয়োগে কাউকে টাকা দিবেন না

আপডেট : জুন, ২২, ২০১৯, ৬:১২ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম
ফেনীতে পুলিশ কনষ্টেবল নিয়োগে কাউকে টাকা-পয়সা দিয়ে প্রতারিত না হতে আহ্বান জানিয়েছেন নবাগত পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম-পিপিএম।

২২ জুন শনিবার দুপুরে শহরের পুলিশ লাইনের সম্মেলন কক্ষে স্থানীয় প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। এ সময় তিনি বলেন, পুলিশ কনষ্টেবল নিয়োগ হবে অত্যন্ত স্বচ্ছ। কেউ কোন ধরনের নিয়োগ বানিজ্য বা টাকা-পয়সার লেনদেন করেছে মর্মে প্রমান পাওয়া গেলে তিনি যেই হোন-তাঁকে জেলে পাঠানো হবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার খালেদ হোসেন, সহকারী পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার মো. সাইকুল আহম্মদ ভূঁঞা, ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, ডিআইও-১ শাহিনুজ্জামান, ওসি-ডিবি রনজিত কুমার বড়ুয়া উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, সারা পৃথিবীতে সাংবাদিকদেরকে সমাজের তৃতীয় চক্ষু হিসেবে অবহিত করা হয়। জঙ্গীবাদ, মাদক, সন্ত্রাস-চাঁদাবাজি, মলম পার্টির উপদ্রব বন্ধে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। মোটরসাইকেল চালকদেরকে হেলমেট ব্যবহার ও এক মোটরসাইকেলে তিনজন চড়তে নিষেধ করেন।
পুলিশ সুপার দৃঢ়তার সাথে বলেন, কেউ কোন মেয়ে বা মহিলাকে উত্যক্ত করে-তা হলেও ওই ব্যক্তির জীবনও উত্যপ্ত করে দেওয়া হবে।

উপস্থিত গণমাধ্যম কর্মীদের মধ্যে বক্তব্য দেন-আবু তাহের, বখতেয়ার মুন্না, শাহাদাত হোসেন, শাহজালাল রতন, মাইনুল রাসেল, আবু তাহের ভূঁঞা, রবিউল হক।

প্রসঙ্গত-নবাগত পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী গত ১৯ জুন পুলিশ হেডকোয়ার্টার থেকে বদলী হয়ে ফেনী জেলায় যোগদান করেন।