আজ

  • শনিবার
  • ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে প্রতারণার দায়ে জালালিয়া সুইটস ও জয় গোপালের বিরুদ্ধে মামলা।

আপডেট : জুন, ২৬, ২০১৯, ৮:১৪ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

ফেনীতে অনুমোদন না নিয়ে পণ্যের মোড়কে বিএসটিআই’র লোগো ব্যবহার করে প্রতারণার অভিযোগে জালালিয়া সুইট্স ও জয় গোপালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্স এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই )।

সোমবার প্রতিষ্ঠান দুটির কারখানা পরিদর্শন শেষে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়। বিএসটিআই’র ফিল্ড অফিসার (সিএম) মো. আশিকুজ্জামান জানান, দীর্ঘদিন ফেনীতে কয়েকটি প্রতিষ্ঠান বিএসটিআইয়ের অনুমোদন না নিয়ে পণ্যের মোড়কে লোগো ব্যবহার করে ক্রেতাদের সাথে প্রতারণা করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরের দিকে ফেনীর জালালিয়া সুইট্স এর কারখানা ও সহদেবপুরে জয়গোপাল দধি ভান্ডারের কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জালালিয়া সুইট্স অনুমোদন ছাড়া দধি ও চানাচুরের মোড়কে বিএসটিআইয়ের লোগোর ব্যবহার এবং জয় গোপাল দধি ভান্ডারে দধিতে অনুমোদন ছাড়া বিএসটিআইয়ের লোগো ব্যবহার দেখা যায় এবং ঘি’র মোড়কে কোন লেভেল ব্যবহার করা হয়নি। পরে দুই প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করে বিএসটিআই। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ফেনীতে এ অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানিয়েছেন বিএসটিআই কর্মকর্তা মো: আশিকুজ্জামান।

error: Content is protected !!