আজ

  • বৃহস্পতিবার
  • ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে গ্যাস ব্যবহার হরিলুট ৫ দিনেও প্রতিবেদন জমা দেয়নি বাখরাবাদ কর্তৃপক্ষ

আপডেট : জুলাই, ১০, ২০১৯, ৯:৪৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার :
ফেনীতে বাখরাবাদের অবৈধ গ্যাস ব্যবহার নিয়ে প্রতিবেদন জমার নির্ধারিত সময়ের ৫ দিন পার হলেও এখনো জমা দেয়নি বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ। তবে জেলা প্রশাসককে মৌখিক ব্যাখ্যা দিয়েছেন বলে জানা গেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১ জুলাই দৈনিক ফেনীর সময় এ ‘ফেনীতে বাখরাবাদের গ্যাস হরিলুট, বিলের টাকা কর্মকর্তা-দালালের পকেটে- অভিযানেও বন্ধ হয়না অবৈধ সংযোগ’ শিরোনামে তথ্যবহুল সংবাদ প্রকাশ হলে তোলপাড় শুরু হয়। সংবাদটি নজরে পড়া মাত্রই জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বাখরাবাদের দুই ম্যানেজারকে তার কার্যালয়ে ডেকে নিয়ে সকল অনিয়ম প্রসঙ্গে ৪ জুলাইয়ের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন। একইসাথে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে বলেন। এরপর বিভিন্ন স্থানে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এ্যাকশানে নামে বাখরাবাদ। গত বুধবার অভিযান চালিয়ে সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নে অবৈধ ২২টি রেগুলেটর ও সাড়ে ৩শ ফুট পাইপ জব্দ করা হয়। একইসাথে ২ হাজার ফুট পাইপ অকেজো ও ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগেরদিন মঙ্গলবার শহরের বিভিন্ন স্থানের ৯টি ভবনের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান ফেনীর সময় কে জানিয়েছেন, বাখরাবাদের পক্ষ থেকে কোন প্রতিবেদন পাননি। তবে নির্ধারিত তারিখে প্রতিষ্ঠানটির ফেনী এরিয়া অফিসের দুই প্রতিনিধি মৌখিকভাবে ব্যাখ্যা দিয়েছেন। বিষয়টি জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় উত্থাপন করা হবে বলেও তিনি জানান।

error: Content is protected !!