আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর লেমুয়া বাজারে বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফরিদ হাজারী মৃত দেহ কুমিল্লার গোরিপুর থেকে উদ্ধার

আপডেট : সেপ্টেম্বর, ২২, ২০১৯, ১০:৫২ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>
ফেনী সদর উপজেলার লেমুয়া বাজারে বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ এন্টারপ্রাইজ এর মালিক শেখ ফরিদ হাজারী (ফরিদ মেম্বার) ৫৫, এর লাশ কুমিল্লার গোরিপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে শনিবার রাতে তাকে সন্ত্রাসীরা উপর্যুপুরী কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। তার আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তিনি মারা যান। নিহতের মৃত্যুর খবর পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানায় যায়, ফরিদ মেম্বার দীর্ঘদিন যাবৎ লেমুয়া বাজার সংক্রান্ত স্থানে মেসার্স ফরহাদ এন্টারপ্রাইজ নামে ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছেন। রড-সিমেন্টসহ তার একাধিক ব্যবসা রয়েছে। গত এক বছর যাবৎ তিনি আত্মগোপনে রয়েছেন। পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। শনিবার গভীর রাত্রে একটি মোবাইল ফোনে জানা হয় ফরিদ মেম্বারের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। তিনি ছনুয়া ইউনিয়নের টংগীর পাড়া গ্রামের হাজারী বাড়ীর মৃত মকবুল আহমেদ পুত্র। তিনি ২ ছেলে ও মেয়ের জনক।

নিহতের বড় ছেলে ফরহাদ হাজারী জানান, কে বা কারা তার পিতাকে কুপিয়ে হত্যা করে লাশ রাস্তার পার্শ্বে রেখে চলে যান। খরব পেয়ে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পারিবারিক করবস্থানে দাফন করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
কুমিল্লা গোরিপুর থানার এসআই আলমগীর হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।