আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

আওয়ালীগের নেতার হাতে সোনাগাজীতে প্রাথমিক শিক্ষা অফিসার লাঞ্ছিত

আপডেট : অক্টোবর, ৩, ২০১৯, ৭:৫৮ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>
সোনাগাজীর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত)ওয়াহিদুর রহমান কে শারীরিক লাঞ্ছিত করেছেন চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নূরনবী মাস্টার‌। ৩ অক্টোবর বৃহস্পতিবার বিকেল পৌনে তিনটার দিকে বিদ্যালয়ের মাঠে এঘটনা ঘটে‌। প্রত্যক্ষদর্শীরা ও শিক্ষা অফিসার জানান, চরমজলিশ পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মতান্ত্রিকভাবে অভিভাবক সদস্য নির্বাচিত করা হয়েছে বলে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য মো. নূরনবী মাস্টার। উপজেলা শিক্ষা অফিসার ( ভারপ্রাপ্ত) ওয়াহিদুর রহমান অভিযোগের তদন্তে যান।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের মতামত গ্রহণ কালে আ’লীগ নেতা নূরনবী আকস্মিক ভাবে উপস্থিত হয়ে তাকে ধাক্কা মেরে হাতে থাকা কাগজপত্র ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলেন। এক পর্যায়ে তার হাতে আঘাত করেন। উপস্থিত লোকজন তাকে শান্ত করে সভাপতি নির্বাচনের সভায় একত্রিত হন। এক পর্যায়ে উপস্থিত সদস্যদের মাধ্যমে জনৈক নজরুল ইসলাম সুমন কে সভাপতি ঘোষণা করলে ফের উত্তেজিত হয়ে সভাপতি নির্বাচনের সভাকে বর্জন করে দেখিয়ে দিবেন বলে হুমকি দিয়ে চলে যান। পরে শিক্ষা অফিসার নজরুল ইসলাম কে সভাপতি নির্বাচিত করে চলে আসেন।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. ওয়াহিদুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ওই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। এ ব্যাপারে মোঃ নূরনবী মাস্টার শারীরিক লাঞ্ছিতের অভিযোগ অস্বীকার করে বলেন,আমি অনিয়মতান্ত্রিক ভাবে অভিভাবক সদস্য নির্বাচিত করার প্রতিবাদ করেছি।