আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর সোনাগাজীর নিখোঁজ যুবলীগ নেতা চট্টগ্রামে উদ্ধার

আপডেট : অক্টোবর, ১৮, ২০১৯, ৯:১২ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

ফেনীর সোনাগাজীতে নিখোঁজের দুদিন পর শাহাদাত উল্যাহ (৪০) নামে এক যুবলীগ নেতাকে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের কাজীর দীঘি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। এর আগে গত মঙ্গলবার বিকাল উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ এলাকার বাড়ি থেকে চট্টগ্রামে যাওয়ার জন্য বের হয়ে তিনি নিখোঁজের শিকার হন। পরিবারের ধারণা শাহাদাত মলম পাটির খপ্পরে পড়ে নিখোঁজ হয়েছিলেন।

পুলিশ ও পারিবার সূত্র জানায়, মঙ্গলবার বিকালে যুবলীগ নেতা শাহাদাত উল্যাহ উপজেলার ভোয়াগ এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে মাসুদ নামে অসুস্থ্য এক বন্ধুকে দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যায়। ওইদিন রাত আটটার সময় চট্টগ্রামের পৌছেন বলে পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়। এরপর তার আর কোন হদিস পাওয়া যায়নি। মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। স্বজনেরা তাকে চট্টগ্রামের বিভিন্ন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে রাতভর অপেক্ষা করেন। ঘটনার একদিন পরও তার কোন সন্ধ্যান না মেলায় গত বুধবার বিকেলে সোনাগাজী মডেল থানায় তার ভাই এরশাদ উল্যাহ বাদি হয়ে একটি নিখোঁজ ডায়েরি করেন।
শাহাদাত উল্যার বাবা শহীদ উল্যাহ বলেন, নিখোঁজের দুইদিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম থেকে এক দোকানদার তার মুঠোফোনে কল দিয়ে বলেন তার ছেলে শাহাদাতকে অসুস্থ্য অবস্থায় কয়েকজন লোক তার দোকানের সামনে রেখে চলে গেছেন। এখন সে তার কাছে আছেন। খবর পেয়ে তিনি নিজে পরিবারের সদস্যদেরকে নিয়ে চট্টগ্রামে গিয়ে কাজীর দীঘি এলাকা থেকে রাতেই তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন।

তিনি বলেন, শাহাদাত এখনও অসুস্থ্য ঘুমে বিভোর। সে কিছুই বলতে পারছে না। তাদের ধারণা শাহাদাত চট্টগ্রামে গিয়ে মলমপাটির খপ্পরে পড়েছিল। তারা শাহাদাতের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা নিয়ে গেছে। কিভাবে শাহাদাত নিখোঁজ হলো তা চিকিৎসা শেষে বলা যাবে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন আহমেদ নিখোঁজের দুইদিন পর যুবলীগ নেতা উদ্ধার হওয়ার বিষয়টি পরিবারের কাছ থেকে তিনি শুনেছেন।

error: Content is protected !!