আজ

  • রবিবার
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়া ঘোপাল ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল হক মানিক ইয়াবা ব্যবসায়-মাদকের মামলা

আপডেট : ফেব্রুয়ারি, ১২, ২০২০, ১:৫৪ পূর্বাহ্ণ


স্টাফ রিপো্টার>>>>ওমর আলম
ফেনী ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিক সহ তিন জনের নামে হালিশহর থানায় মাদকের মামলা দায়ের করা হয়।
গত ০৬ ফেব্রুয়ারি চট্রগ্রাম হালিশহর থেকে আজিজুল হক মানিক চেয়ারম্যান এর কথিত স্ত্রী রেহানা আক্তার সুমি,ইয়াবাসহ হালিশহর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী আজিজুল হক মানিক ও লাংগল মোড়া গ্রামের মনির মেম্বারের ছেলে যুবদল ক্যাডার ইকবাল হোসেন সহ হালিশহর থানায় তিন জনের নামে মাদক আইনে মামলা হয়। গত ০৭ ফেব্রুয়ারি মামলা হয়, মামলা নং ০৯ । লাংগল মোড়া গ্রামের মনির মেম্বারের ছেলে যুবদল ক্যাডার ইকবাল হোসেন কয়েক বছর আগে ও গাজা সহ গ্রেফতার হয়।

সূত্রে জানাযায় হালিশহর থানার অফিসার ইনচার্জ এর নির্দেশোনা মোতাবেক এএআই (নি:) আবুল হোসেন, হালিশহর থানা, সিএমপি,চট্টগ্রাম সঙ্গীয় অফিসারসহ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতে ০৬ ফেব্রুয়ারি রাত্রি ১০ ঘটিকার সময় হালিশহর থানাধীন সবুজবাগ কালীবাড়ীর মূখে পাকা রাস্তার উপর হইলে ০১জন মহিলাকে ধৃত করে এবং তাহাকে তল্লাশীকালে ৫০পিস এ্যামফিটামিন যুক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য-১৫,০০০ টাকা। গ্রেফতারকৃত মহিলা আসামীক তাহার ঠিকানা জজ্ঞিাসাবাদ করলি সে জানায় যে, তাহার নাম রেহেনা আক্তার সুমি (৩৫), পিতা- মোহাঃ মোস্তফা, মাতা-বিবি হাজেরা স্থায়ী : গ্রাম- রামপুর (পার্ট-০২) মোস্তফা সওদাগরের বাড়ি, ডাকঘর-ধর্মপুর,,থানা- ফেনী সদর, জেলা ফেনী। এবং সে তাহার হেফাজতে থাকা ইয়াবা ট্যবলটে বিক্রয়ের উদ্দশ্যে রেখেছে মর্মে স্বীকার করে। উক্ত ঘটনায় হালিশহর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।