আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে সামাজিক দূরত্ব বজায়ে ম্যাজিস্ট্রেসি অভিযান অব্যাহত।

আপডেট : এপ্রিল, ৫, ২০২০, ৬:৫২ অপরাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>
ওমর আলম

ফেনী জেলার ফতেহপুর, ফাজিলপুর, ধর্মপুর, মোহাম্মদ আলী রোড, মহীপাল এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিতকরণের লক্ষ্যে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

এসময় ফিলিং স্টেশনের পাশে অবস্থিত হোটেল খোলা রাখায় জরিমানা করা হয় এবং মৌখিকভাবে সতর্ক করে বন্ধ করে দেওয়া হয় সেইসাথে নিত্যপ্রয়োজনীয় মুদি দোকান ছাড়া অন্যান্য দোকান খোলা রাখায় সেগুলোও বন্ধ করে দেওয়া হয়।

এবং এস এস কে রোডস্থ হোমপ্লাসকে তাদের সবজি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সেকশন ইত্যাদি ছাড়া কসমেটিকস, জুয়েলারি, পোশাক, নিচ তলার প্লাস্টিক, ক্রোকারিজ সেকশন ক্লোজড করে সাইন ঝুলিয়ে দেবার জন্য মৌখিকভাবে সতর্ক করে বলা হয়েছে।

এছাড়াও রাস্তায়, বাজারে অপ্রয়োজনীয়ভাবে ঘোরাফেরা করায় সবাইকে সতর্ক করে বাড়ি পাঠানো হয়। আজকের অভিযানে একটা বিষয় লক্ষ্য করা গেছে সেটা হলো কিছু কিছু লোক অকারণে ফার্মেসীতে বসে আড্ডা দিচ্ছেন।

আমরা ফার্মেসীর মালিকদের বলেছি ফার্মেসীর ভিতর বা বাইরে বসার জন্য চেয়ার না রাখার জন্য এবং ক্রেতা একজনের পর একজন এসে ওষুধ কিনে চলে যাবেন। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসন, ফেনী এর নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরিন এবং রাজীব দাশ পুরকায়স্থ।