আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী বারাহিপুরে ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় পরিবারের ঘরে নিত্যপণ্য পৌঁছে দিচ্ছেন সমাজ সেবক মেজবাহ উদ্দিন।

আপডেট : এপ্রিল, ১৪, ২০২০, ৩:০৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার >>>>মজুমদার
ফেনী প্রতিনিধি।

ফেনী বারাহিপুর সময় অসময় দুরসময় সব সময় নিজের জীবনের ঝুঁকি নিয়ে এলাকার জনগনের সাথে কাঁদে কাঁদ মিলিয়ে থাকেন জনাব আবুল কাশেম স্যার এর সুযোগ্যপুত্র মেজবা উদ্দিন মাহমুদ।
সারা বিশ্ব জুড়ে যখন করোনা ভাইরাস এর সংক্রামনে বিশ্ব জুড়ে মৃত্যুর মিছিল দেখা যাচ্ছে ঠিক সেই সময় সংক্রামক করোনা ভাইরাসটি আমাদের দেশে এসে গেছে ঠিক তখনি নিজের জীবনের ঝুঁকি নিয়ে মাঠে নেমে একযোগে এলাকায় কাজ করে যাচ্ছেন। উওরা হোমস লিঃ এর চেয়ারম্যান মেজবা উদ্দিন মাহমুদ।

বারাহিপুরে পৌর ৮ নং ওয়ার্ড এলাকায় কর্মবিমূখ গরীব অসহায় পরিবারের ঘরে ঘরে বস্তাভর্তি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন তিনি।এলাকার সহপাটিদের মাধ্যমে ১০০০ পরিবারের তালিকা প্রস্তুত করেন। এনং পর্যায় স হতদরিদ্র গরীবদের ঘরে ঘরে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

ফেনীর বাহিরে চাঁদপুর জেলায় ৪০০ অসহায় হতদরিদ্র গরীবদের জন্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেন।এই তরুন জনপ্রিয় সমাজ সেবক।মেজবা উদ্দিন মাহমুদ।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রেহাই পেতে বাংলাদেশে সব ধরনের গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। সরকারি-বেসরকারি অফিস বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার। জরুরি প্রয়োজন ছাড়া একসঙ্গে দুই জনের চলাচল নিষিদ্ধ করা হয়েছে। সারাদেশে মোতায়েন করা হয়েছে সেনাবাহিনী। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষজন। কর্মস্থলে যোগ দিতে না পারা খেটে খাওয়া মানুষদের ঘরে অবস্থান করার নির্দেশনা দেয়া হয়েছে।

উওরা হোমস লিঃ এর চেয়ারম্যান মেজবা উদ্দিন মাহমুদ জানান,আপনারা ঘরে থাকুন, আমি ত্রাণ নিয়ে পর্যাক্রমে আপনাদের দুয়ারে হাজির হয়ে যাবো।আমার সামর্থ্য অনুযায়ী সামনেও ত্রান বিতরন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।আমি নিঃস্বার্থ ভাবে আপনাদের জন্য করে যাব ইনশাআল্লাহ।আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় আপনাদের সেবা করে যেতে পারি।
দেশ আজ মহাসংকটে আছে করোনা ভাইরাসের মত এই মহামারী বিপর্যয়ে সারা বিশ্বের অর্থনৈতিক চাকা থমকে গেছে,এই মহামারি থেকে আল্লাহপাক সবাইকে হেফাজত করুক।