আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বিএমএসএফ’র কেন্দ্রীয় নেতা সিদ্দিক আল মামুনকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতার দাবি

আপডেট : মে, ৩, ২০২০, ১:০৭ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদন ;
ফেনীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেতা সিদ্দিক আল মামুনকে হত্যার হুমকি দাতা ডাকাত সর্দার গরু আলমকে গ্রেফতারের দাবি করা হয়েছে। বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে হুমকিদাতাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেন।

এদিকে গরু আলমের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম হাজারী। তিনি বলেছেন ফেনীতে কোন সন্ত্রাসী ডাকাত ও ধর্ষণকারীর স্থান নাই। ইতোমধ্যে সকল অপরাধীকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে। ফেনীতে টেলিকনফারেন্সের মাধ্যমে আলা উদ্দিন আহমেদ চৌধূরীর বাসভবনে প্রাথমিক সেবার উদ্বোধন শেষে শনিবার বিকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সম্প্রীতি ফেনীর সোনাগাজী ষষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ও ডাকাতির ঘটনায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিক সিদ্দিক আল মামুনকে স্ব-পরিবারে হত্যার হুমকি দেয়।

এ ঘটনায় সাংবাদিক সিদ্দিক আল মামুন বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন ( সাধারণ ডায়েরি নং ৬৬-২/৫/২০২০)। গরু আলম প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে বিএমএসএফ’র ফেনীর সভাপতি জসিম মাহমুদ জানিয়েছেন।