আজ

  • বৃহস্পতিবার
  • ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে পুত্রবধূরা রাস্তায় ফেলে যাওয়া অসুস্থ্য বৃদ্ধাকে ঘরে তুলে দিলেন ইউপি চেয়ারম্যান

আপডেট : মে, ১৭, ২০২০, ৮:০৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

সোনাগাজীতে পুত্রবধূরা রাস্তায় ফেলে যাওয়া অসুস্থ্য বৃদ্ধা শাশুড়িকে ঘরে তুলে দিলেন মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ানরম্যান রবিউজ্জামান বাবু। শনিবার সন্ধ্যায় উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুজাপুর গ্রামের লোমি মিয়াজি বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, মৃত হোসেন আহম্মদের স্ত্রী ফিরোজা বেগম (৭৫) প্যারালাইসেজ আক্রান্ত হয়ে গত কয়েক মাস যাবৎ ঘরে মানবেতর জীবন যাপন করছেন। তার দুই ছেলে মো. মোস্তফা ও মো. ফারুক হোসেন সৌদি আরব প্রবাসী। তারা সৌদি আরবে রয়েছেন। মোস্তফার স্ত্রী পারভীন আক্তার ও ফারুক হোসেনের স্ত্রী লিপি আক্তার পরস্পর যোগসাজসে শনিবার সকালে অসুস্থ্য বৃদ্ধাকে সোনাগাজী-ফেনী সড়কে রেখে যান। মতিগঞ্জ বাস স্ট্যান্ড নামক স্থানে ইফতারের পূর্ব মুহূর্তে কাদার্মাক্ত শরীরে কান্নাকাটি করতে থাকেন তিনি।

স্থানীয়া ইউপি চেয়ারম্যান রবিউজ্জমান বাবুকে খবর দিলে তিনি ঘটনাস্থলে এসে বৃদ্ধাকে উদ্ধার করেন। এ সময় পুত্রবধূদের কাছে অমানবিকতার কারণ জানতে চাইলে তারা ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে শাশুড়িকে বরণ করে নিতে রাজি হন। তাৎক্ষণিক ইউপি চেয়ারম্যান এক মাসের খাদ্য সামগ্রী ও নতুন শাড়ি কিনে দিয়ে বৃদ্ধাকে ঘরে তুলে দেন।