আজ

  • বৃহস্পতিবার
  • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলগাজীর আমজাদ হাটের মনিপুরে সম্পত্তি বিরোধের জেরধরে গৃহবধূকে কুপিয়ে আহত, দেবর আটক!

আপডেট : জুন, ২২, ২০২০, ৯:৪৬ অপরাহ্ণ

সালাহ উদ্দিন>>>

ফেনীর ফুলগাজীতে সম্পত্তির বিরোধের জেরধরে এক গৃহবধূকে কুপিয়ে গুরুতর আহত করেছেন তাঁর দেবর মো.বাবু (২৪)। আহত গৃহবধূর নাম শাহেদা আক্তার (৩৫)। রোববার (২১ জুন) দুপুরে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের মনিপুর গ্রামে এঘটনা ঘটে। তিনি ওই গ্রামের বাহরাইন প্রবাসী আবুল বশরের স্ত্রী। এঘটনায় পুলিশ গৃহবধূর দেবর বাবুকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে দেবর মো. বাবু ও ভাবলু (২২) সাথে বাড়ির সম্পত্তির বিরোধ চলছে ওই গৃহবধূর। রোববার দুপুরে তাঁর দেবর মো.বাবু সীমানা থেকে মাটি আনতে গেলে তাঁর ভাবি শাহেদা আক্তার বাধা দেয়। এতে কথা-কাটাকাটির একপর্যায়ে দেবর বাবু ও ভাবলু ক্ষিপ্ত হয়ে তাঁদের ভাইয়ের স্ত্রীকে (গৃহবধূ) মারধর করেন। একপর্যায়ে দেবর বাবুর হাতে থাকা কোদাল দিয়ে ওই গৃহবধূকে মাথায় কুপিয়ে আঘাত করেন। স্হানীয় লোকজন আহতকে উদ্ধার করে প্রথমে ফেনী ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

গৃহবধূর ভাই লেয়াকত আলী জানান, তাঁর বোন শাহেদা আক্তারের মাথায় গুরুতর আঘাত হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন। রোববার বিকেল ৫টা নাগাদ পর্যন্ত তাঁর বোনের জ্ঞান ফিরেনি।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, বাড়ির সম্পত্তির সীমানার বিরোধকে কেন্দ্র করে এঘটনা ঘটতে পারে। পুলিশ এঘটনায় গৃহবধূর দেবর ভাবলুকে আটক করেছে।
তিনি বলেন, এঘটনায় মামলা পক্রিয়াধীন।