আজ

  • বুধবার
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর শর্শদীতে এক এতিম গৃহকর্মী রাতভর ধর্ষণের শিকার,ধর্ষক পারভেজ পলাতক

আপডেট : জুলাই, ৯, ২০২০, ৩:৩০ পূর্বাহ্ণ

সালাহ উদ্দিন মজুমদার>>>>

ফেনীর শর্শদীতে এক এতিম গৃহকর্মী রাতভর ধর্ষণের শিকার হয়েছেন। ভুক্তভোগী তরুণী বাদী হয়ে একই বাড়ির অভিযুক্ত বখাটে পারভেজের(৩২) বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা করেছেন।
একই ধরনের অপরাধ এর আগেও বহুবার করেও পার পেয়ে যাওয়া এই বখাটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্থানীয়রা। ঘটনার পর পলাতক অভিযুক্ত পারভেজকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

জোরপূর্বক পাশবিক নির্যাতনের বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়ে এই তরুণী। মা-বাবা হারানোর পর অভাবের তাড়নায় ফেনী শহরের দুঃসম্পর্কের এক খালার বাসায় ৬ বছর বয়স থেকেই গৃহকর্মী হিসেবে আশ্রয়ে আছে সে। কয়েকদিন আগে সেই খালা মারা গেলে গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার শর্শদীর খানে বাড়িতে ওই পরিবারটির সাথেই অবস্থান করছিল সে। মঙ্গলবার রাতে ঘরের বাইরে তরুণীকে একা পেয়ে আগে থেকে ওৎ পেতে থাকা একই বাড়ির মাহবুল হকের ছেলে পারভেজ তাকে মুখ চেপে বাড়ির শেষ সীমানায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে মুখ বেঁধে রাতভর জোরপূর্বক ধর্ষণ করে।

সকালে মেয়েটিকে নিয়ে ফেনী মডেল থানায় হাজির হয় স্থানীয়রা। এলাকাবাসী জানান, এর আগেও এই বখাটে পারভেজ এ ধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে। তারা ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
ঘটনার পর থেকে পলাতক বখাটে পারভেজকে ধরতে অভিযান চলছে বলে জানান ফেনী মডেল থানার কর্মকর্তা।অভিযুক্ত পারভেজ দু’বছর সৌদিআরব থেকে লকডাউনের আগে বাংলাদেশে এসে অন্যের এক স্ত্রীকে ভাগিয়ে আনে। এছাড়া বিদেশ যাওয়ার আগেও এলাকায় ধর্ষণসহ একাধিক নারী কেলেংকারীর কারণে তাকে এলাকা ছাড়া হয় বলে স্থানীয়রা জানান।