আজ

  • বুধবার
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে রোয়াংছড়িতে সেনা ও সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলি : মা নিহত ও চার বছরের শিশু আহত

আপডেট : জুলাই, ১২, ২০২০, ৭:৫২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>মোবারক হোসেন

কে নিবে এই দ্বায়ভার….

বান্দরবানের রোয়াংছড়িতে সেনাবাহিনীর সাথে জেএসএস (সন্তু লারমা) গ্রুপের গোলাগুলি ঘটনা ঘটেছে। এঘটনা একই পরিবারের মা নিহত হয়েছে। এসময় তার ৪বছরের শিশু গুরুতর আহত হয়েছে। নিহত মহিলা নাম-শান্তি লতা তঞ্চঙ্গ্যা (২৮)। আহত শিশুর নাম-অর্জুন তঞ্চঙ্গ্যা (কোয়েল তঞ্চঙ্গ্যা) (৪)।

সেনাবাহিনী জানায়, ১০জুলাই শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে রোয়াংছড়ি উপজেলার অংগ্যপাড়া নাতীন ঝিড়ি নামক স্থানে সেনাবাহিনীর তিনটি টহল দল অবস্থান লক্ষ্য করে জেএসএস (মূল) সন্তু লারমা গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা পাহাড়ের পশ্চিম দিক এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরবর্তীতে সেনা টহল দলটি সশস্ত্র সন্ত্রাসীদের আটক করতে অভিযান চালায়। এসময় সেনা বাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরে তল্লাসী চালানোর সময় স্থানীয় এক মহিলা এবং ৪বছরের একটি শিশুকে গুরুতর আহত অবস্থায় দেখতে পায়। এসময় আহত মহিলা এবং শিশুটিকে সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে সেনা এ্যাম্বুলেন্সযোগে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসার পথে আহত মহিলাটি মৃত্যুবরণ করেন। বর্তমানে উক্ত মহিলার মৃতদেহ এবং আহত শিশুটি রোয়াংছড়ি সদর হাসপাতালে রয়েছে।

উল্লেখ্য যে, উক্ত সন্ত্রাসীরা গত ০৭জুলাই রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় জেএসএস (সন্তু লারমা) গ্রুপের সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার করে জেএসএস সংস্কার (এমএন লারমা) গ্রুপের ৬জনকে গুলি করে হত্যা করেছে। এসময় ৩জন আহত হয়

error: Content is protected !!